লামা পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৩ জনসহ ৩৮ জনের মনোনয়নপত্র জমা

লামা পৌরসভা নির্বাচন

আসন্ন বান্দরবানের লামা পৌরসভা নির্বাচনে অংশ নিতে মেয়র পদে ৩ জন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৯ জন ও সাধারন কাউন্সিলর পদে ২৬ জন প্রার্থী উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

রবিবার (২০ ডিসেম্বর) বিকাল ৫টার মধ্যে জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মো. রেজাউল করিমের কাছে এসব মনোনয়নপত্র জমা দেন প্রার্থীরা। এ সময় উপজেলা নির্বাচন অফিসার আলমগীর হোসাইন,প্রার্থী ও প্রার্থীদের সমর্থকগন উপস্থিত ছিলেন।

নির্বাচন অফিস সূত্র জানায়, মনোনয়নপত্র জমাদানকারী মেয়র প্রার্থীরা হলেন- বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত প্রার্থী মো. জহিরুল ইসলাম, জাতীয় পার্টির মনোনিত এ টি এম শহীদুল ইসলাম ও বিএনপি মনোনিত প্রার্থী মোহাম্মদ শাহীন।

এছাড়া সংরক্ষিত মহিলা কাউন্সিলর ১নং ওয়ার্ডে ৩জন, ২নং ওয়ার্ডে ২জন ও ৩নং ওয়ার্ডে ৪ জন। সাধারন কাউন্সিলর পদে ১নং ওয়ার্ডে ৩জন, ২নং ওয়ার্ডে ১জন, ৩নং ওয়ার্ডে ৩জন, ৪নং ওয়ার্ডে ১জন, ৫নং ওয়ার্ডে ৪জন, ৬নং ওয়ার্ডে ৩ জন, ৭নং ওয়ার্ডে ২জন, ৮নং ওয়ার্ডে ৫জন ও ৯নং ওয়ার্ডে ৪জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

বাংলাদেশ নির্বাচন কমিশন ঘোষিত দ্বিতীয় ধাপের পৌরসভা নির্বাচনে মনোনয়ন বাছাইয়ের শেষ তারিখ ২২ ডিসেম্বর, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ২৯ ডিসেম্বর এবং ২০২১ সালের ১৬ জানুয়ারী ব্যালটের মাধ্যমে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

৩ মেয়র প্রার্থীসহ ৩৮ জনের মনোনয়নপত্র জমাদানের সত্যতা বান্দরবান জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মো. রেজাউল করিম নিশ্চিত করেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।