লামা পৌরসভা নির্বাচনে সব প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা

আসন্ন পার্বত্য জেলা বান্দরবানের লামা পৌরসভা নির্বাচনে মেয়র, সংরক্ষিত ও সাধারণ কাউন্সিলর পদের সব প্রাথীর মনোনয়ন পত্রই বৈধ ঘোষণা করেছেন রিটার্নিং কর্মকর্তা। এর আগে ভোটে প্রার্থী হতে মেয়র পদে ৩ জন, সাধারণ কাউন্সিলর পদে ২৬ জন ও সংরক্ষিত কাউন্সিলর পদে ৯ জন মনোনয়ন পত্র দাখিল করেন। মঙ্গলবার দুপুরে মনোনয়ন পত্র যাচাই-বাছাই শেষে নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. রেজাউল করিম প্রার্থীদের মনোনয়ন বৈধতা ঘোষণা করেন।

নির্বাচন অফিস সূত্র মতে বৈধ মেয়র প্রার্থীরা হলেন, বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত প্রার্থী মো. জহিরুল ইসলাম, জাতীয় পার্টির মনোনিত এ টি এম শহীদুল ইসলাম ও বিএনপি মনোনিত প্রার্থী মোহাম্মদ শাহীন। এছাড়া সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে বৈধ প্রার্থীরা হচ্ছে ১নং ওয়ার্ডে সাকেরা বেগম, রোকেয়া খানম কেয়া ও শ্যামলী বিশ্বাস। ২নং ওয়ার্ডে জোসনা বেগম ও মরিয়ম বেগম।

৩নং ওয়ার্ডে মাজেদা বেগম, জাহানারা বেগম, রোজিনা আক্তার ও মোছাম্মদ সুমনা আক্তার। সাধারন কাউন্সিলর পদে ১নং ওয়ার্ডে স্বপন কুমার দে, মো. ফরিদ মিয়া, বশির আহমদ। ২নং ওয়ার্ডে মোহাম্মদ হোসেন বাদশা। ৩নং ওয়ার্ডে মো. সাইফুদ্দিন, মো. শাখাওয়াত হোসেন ও ওসমান গণি শিমুল। ৪নং ওয়ার্ডে মোহাম্মদ রফিক। ৫নং ওয়ার্ডে আবদুস সালাম, মো. আবুল হোসেন, আলী আহমদ ও মোহাম্মদ ইসমাইল হোসেন। ৬নং ওয়ার্ডে মমতাজুল ইসলাম, মো. ফজর আলী ও মো. জাকির হোসেন। ৭নং ওয়ার্ডে মো. সোহরাব হোসেন ও মো. কামাল উদ্দিন। ৮নং ওয়ার্ডে মো. ইউছুফ আলী, মো. জহির হোসেন, মো. আমিনুল ইসলাম, মো. ইউছুফ ও মো. আলা উদ্দিন। ৯নং ওয়ার্ডে মংএ মার্মা, মো. মঞ্জুর আলম, উশৈথোয়াই মার্মা ও মো. এরশাদ মিয়া। বাংলাদেশ নির্বাচন কমিশন ঘোষিত দ্বিতীয় ধাপের নির্বাচনে প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ২৯ ডিসেম্বর এবং ২০২১ সালের ১৬ জানুয়ারী ব্যালটের মাধ্যমে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

মনোনয়নপত্র বৈধ ঘোষণার সত্যতা নিশ্চিত করে বান্দরবান জেলা নির্বাচন অফিসার ও নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. রেজাউল করিম বলেন, মনোনয়ন পত্র যাচাই-বাছাইকালে সব প্রার্থীর প্রয়োজনীয় কাগজপত্র সঠিক থাকায় বৈধ ঘোষনা করা হয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।