লামা ব্যাটারী চালিত অটোবাইক টমটম মালিক ও চালক সমবায় সমিতি

ইব্রাহিম সভাপতি, বেলাল সম্পাদক নির্বাচিত

বান্দরবানের লামা উপজেলায় ব্যাটারী চালিত অটোবাইক টমটম মালিক ও চালক সমবায় সমিতি লিমিটেডের ব্যবস্থাপনা কমিটির নির্বাচন উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচনে ছাতা প্রতীকে ৩০১ ভোট পেয়ে সভাপতি পদে মো. ইব্রাহিম সভাপতি, দোয়াত কলম প্রতীকে ৩৪৮ ভোট পেয়ে লোকমান হোসেন সহ-সভাপতি, চশমা প্রতীকে ৩০৬ ভোট পেয়ে মো. আবদুল বেলাল সাধারণ সম্পাদক, ফুটবল প্রতীকে ২৪২ ভোট পেয়ে জাহাঙ্গীর আলম ও আম প্রতীকে ৩০০ ভোট পেয়ে বাবলু মিয়া সদস্য নির্বাচিত হন।

এর আগে কোন প্রতিদ্বন্ধি না থাকায় বিনা প্রতিদ্বন্ধিতায় কোষাধ্যক্ষ নির্বাচিত হয় মো. ইরাক। কনকনে শীত উপেক্ষা করে আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে বুধবার সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত দুইটি বুথের মাধ্যমে বিরতিহীনভাবে ভোট গ্রহণ চলে। সমিতির ৬৬৭ জন ভোটারের মধ্যে ৫৫২জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট গণনা শেষে পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলাম আনুষ্টানিকভাবে ফলাফল ঘোষনা করেন। এ সময় প্রিজাইডিং ও সহাকরী প্রিজাইডিং অফিসার, প্রার্থী, প্রার্থীর এজেন্ট ও ভোটাররা উপস্থিত ছিলেন।

নির্বাচনে উপজেলা সমবায় অফিসার জাবেদ মীরজাদা প্রিজাইডিং অফিসার, সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওয়াহিদুল্লাহ ও আক্তার উদ্দিন তপন সহকারী প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন। ২০১০ সালে প্রতিষ্ঠার পর ২০২০ সালে সমিতিটি সমবায় অধিদপ্তর কর্তৃক নিবন্ধিত হয়।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।