লাল গোলাপের শুভেচ্ছা নিতে আসিনি : খাগড়াছড়িতে ওবায়দুল কাদের

রামগড় আ.লীগের গণসংবর্ধনায় কেন্দ্রীয় আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের
রামগড় আ.লীগের গণসংবর্ধনায় কেন্দ্রীয় আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের
লাল গোলাপের শুভেচ্ছা নিতে আসিনি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের এগিয়ে যাওয়ার গল্প শোনাতে এসেছি। কেন্দ্রীয় আওয়ামীলীগের সাধারন সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি মঙ্গলবার সকালে খাগড়াছড়ির সাবেক মহকুমা শহর রামগড়ে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত গনসংবর্ধনায় নেতাকর্মীদের শ্লোগানের জবাবে তিনি উপরোক্ত কথা বলেন।

রামগড় উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মো: শাহ আলম মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠিত গণসংবর্ধনায় আওয়ামীলীগের চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মো: এনামুল হক শামীম, আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী দীপঙ্কর তালুকদার, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পার্বত্য জেলা পরিষদ সদস্য কংজুরী চৌধুরী ও খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: জাহেদুল আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি আরো বলেন, ‘ফুল শুকিয়ে যাবে পাথর ক্ষয়ে যাবে, হৃদয়ে লিখা নাম হৃদয়ে রয়ে যাবে’ এমন কবিতার উচ্চারণ করে তিনি বলেন, বঙ্গবন্ধুর যে নাম আমরা হৃদয়ে লিখেছি তা লালন করতে হবে। বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে একযোগে কাজ করতে হবে।
তিনি আরো বলেন, বর্তমান সরকারের আমলে পার্বত্যবাসীর জীবনমান উন্নয়নে খাগড়াছড়িসহ তিন পার্বত্য জেলায় ব্যাপক উন্নয়ন কর্মসুচী বাস্তবায়ন হয়েছে। পার্বত্য শান্তিচুক্তির পুর্ন বাস্তবায়ন করা হবে উল্লেখ করে তিনি বলেন, সবুজের ভ‚স্বর্গ পাহাড়কে পাহাড়ী-বাঙ্গালী জনগোষ্ঠির জন্য শান্তির জনপদে পরিনত করতে সবকিছুই করা হবে।

খাগড়াছড়ি-ঢাকা সড়কের সোনাইপুল সেতুর নির্মান কাজ পরিদর্শন করেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের
খাগড়াছড়ি-ঢাকা সড়কের সোনাইপুল সেতুর নির্মান কাজ পরিদর্শন করেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের
পরে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি খাগড়াছড়ি-ঢাকা সড়কের সোনাইপুল সেতুর নির্মান কাজ পরিদর্শন করেন। এসময় তিনি সেতুর নির্মানকাজ দ্রুত শেষ করারও নির্দেশ প্রদান করেন। এসময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী জানান, আগামী জানুয়ারীতে রামগড় স্থল বন্দর মৈত্রী সেতু-১ এর নির্মান কাজ শুরু করা হবে।

এসময় দলীয় নেতৃবৃন্দ ছাড়াও খাগড়াছড়ির জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জামান ও খাগড়াছড়ির পুলিশ সুপার মো: মজিদ আলী, বিপিএম-সেবাসহ পদস্থ বিভাগীয় কর্মকর্তাগন উপস্থিত ছিলেন। রামগড় ত্যাগ করার সময় তিনি রামগড় কেন্দ্রীয় কবরস্থানে আওয়ামীলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য প্রয়াত সুলতান আহমদ চৌধুরীর কবর জিয়ারত করেন।

বিকালে খাগড়াছড়ি স্টেডিয়ামে জেলা আওয়ামীলীগ আয়োজিত গণসংবর্ধনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।