শনিবার ক্ষতিগ্রস্থ লামা ও আলীকদম উপজেলায় যাচ্ছেন বীর বাহাদুর

পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি
ঘূর্ণিঝড় মোরা’র তান্ডবে বান্দরবানের বিভিন্ন উপজেলায় ব্যাপক ক্ষয়ক্ষতি হওয়ার কারনে শনিবার লামা ও আলীকদম উপজেলা সফরে যাচ্ছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি।
পার্বত্য মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, আগামী শনিবার সকাল সাড়ে নয়টায় প্রতিমন্ত্রী বীর বাহাদুর আলীকদম উপজেলায় এবং সাড়ে এগারটায় লামা উপজেলায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্যশষ্য ও নগদ বিতরণ করবেন।
লামা পৌর এলাকায় ঘূর্ণিঝড় মোরা’র তান্ডবে ক্ষয়ক্ষতির বর্ণনা দিয়ে বুধবার দুুপুরে স্থানীয় কুটুমবাড়ি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলন করেছেন, পৌর মেয়র মো. জহিরুল ইসলাম। এসময় তিনি ক্ষতিগ্রস্ত ৯টি ওয়ার্ড সরেজমিন পরিদর্শন করে বলেন লামায় ৩ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
এই ব্যাপারে পার্বত্য প্রতিমন্ত্রীর এপিএস সাদেক হোসেন চৌধুরী পাহাড়বার্তাকে বলেন, মাননীয় পার্বত্য প্রতিমন্ত্রী মহোদয় লামা, আলীকদমসহ বিভিন্ন উপজেলায় ধারাবাহিকভাবে সফর করবেন।
প্রসঙ্গত,আগামী রোববার সকালে পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করে তিনি ত্রান বিতরণ করবেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।