শনিবার সোনাইছড়ি ও ঘুমধুমে যাচ্ছেন বীর বাহাদুর

এক দিনের সফরে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়ি ও ঘুমধুমে যাচ্ছেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। শনিবার (১৩ মার্চ) সকাল ৯টায় গাড়ীযোগে নাইক্ষ্যংছড়ি সদর উপজেলায় পৌঁছবেন মন্ত্রী। গণমাধ্যমে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানান মন্ত্রীর সহকারি একান্ত সচিব সাদেক হোসেন চৌধুরী।

পার্বত্যমন্ত্রীর আগমনের দিনব্যাপী কর্মসূচীতে সকাল ১০টায় নাইক্ষ্যংছড়ির সদর উপজেলার রেষ্ট হাউজে অবস্থান করে সাড়ে ১০টায় সোনাইছড়ি ইউনিয়ন পরিষদ সড়কে সৌন্দর্যবর্ধনের জন্য বৃক্ষরোপন ও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের তত্ত্বাবধনে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের ভিত্তি প্রস্থর স্থাপন ও উদ্বোধন, সাড়ে ১১টায় ঘুমধুম ইউনিয়নের বড়ইতলীতে এলজিইডির তত্ত্বাবধানে নির্মিত ব্রিজের উদ্বোধন ও জনসভায় যোগদান ১টা ৩০ মিনিটে ঘুমধুম ইউনিয়নের তুমব্রুতে এলজিইডি’র তত্ত্বাবধানে ইউনিয়ন পরিষদ ভবনসহ এলজিইডি ও শিক্ষা প্রকৌশলী অধিদপ্তরের তত্ত্বাবধানে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্থর স্থাপন।

বিকেল ৩টায় বান্দরবানের উদ্দেশ্যে নাইক্ষ্যংছড়ি উপজেলা ঘুমধুম ইউনিয়ন ত্যাগ করবেন বলে সংশ্লিষ্ট সূত্রে জানা যায়।

উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আবু তাহের কোম্পানী ও তসলিম ইকবাল চৌধুরী জানান, পার্বত্যমন্ত্রী এক দিনের সফর উপলক্ষে উপজেলা প্রশাসন,আইন শৃংঙ্খলা বাহিনী, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের যৌথ ব্যবস্থাপনায় মন্ত্রীর আগমনের নিরাপত্তা বেষ্টনিসহ সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।