শপথ নিলেন কাপ্তাই ও রাজস্থলীর নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা

NewsDetails_01

রাঙামাটির কাপ্তাই ও রাজস্থলী উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানরা আনুষ্ঠানিক ভাবে শপথ গ্রহণ করেছেন।

আজ বুধবার (১২ জুন) দুপুরে চট্টগ্রাম প্রাইমারি টিচার্স ট্রেনিং ইনস্টিটিউটে (পিটিআই) অডিটোরিয়ামে কাপ্তাই উপজেলা পরিষদ এর নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান মো নাছির উদ্দীন, ভাইস চেয়ারম্যান সুইপ্রু মারমা ও মহিলা ভাইস চেয়ারম্যান বিউটি হোসেন শপথ নেন। এছাড়া একইদিন রাজস্থলী উপজেলা পরিষদের নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান উবাচ মারমা,বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ভাইস চেয়ারম্যান হারাধন কর্মকার ও মহিলা ভাইস চেয়ারম্যান গৌতমী খিয়াং শপথ নেন।

NewsDetails_03

শপথবাক্য পাঠ করান চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো: তোফায়েল ইসলাম। এসময় তিনি প্রশাসন ও উপজেলা পরিষদের জনপ্রতিনিধিদের সমন্বয়ে এখন থেকে মানুষের সেবা ও উন্নয়নে কাজ করার আহ্বান জানান। শপথ অনুষ্ঠানে কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মো মহিউদ্দিন, রাজস্থলী উপজেলা নির্বাহী কর্মকর্তা সজিব কুমার রুদ্র সহ বি়ভিন্ন উপজেলার নির্বাহী কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

শপথ শেষে নবনির্বাচিতদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান বিভাগীয় কমিশনার। পরে নেতাকর্মী ও সমর্থকরা নির্বাচিতদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন নির্বাচিত জনপ্রতিনিধিরা।

আরও পড়ুন