শহীদদের স্মরণে ৩০ লক্ষ বৃক্ষরোপণ কর্মসূচি পালনে অংশ নিল “প্রিয় রাঙামাটি”

বৃক্ষরোপণ কর্মসূচি পালনে অংশ নিল প্রিয় রাঙামাটি
একটি সামাজিক, স্বেচ্ছাসেবী ও অরাজনৈতিক সংগঠন “প্রিয় রাঙামাটি” মহান মুক্তিযুদ্ধে আত্মোৎসর্গকারী ৩০ লক্ষ শহীদ স্মরণে ৩০ লক্ষ বৃক্ষরোপণ কর্মসূচি পালন করে।
সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ফাতেমা তুজ জোহরা রেশমীর সভাপতিত্বে নগরীর পৌর মেয়র জনাব মোঃ আকবর হোসেন চৌধুরী ও অত্র কলেজের অধ্যক্ষ মহোদয়দের শুভ উদ্ভোধনের মাধ্যমে রাঙামাটি সরকারী মহিলা কলেজ প্রাঙ্গণে শুরু হয় বৃক্ষরোপণ কর্মসূচি। এতে শিক্ষকবৃন্দ ও শিক্ষার্থীদের সাথে নিয়ে কলেজের বিভিন্ন স্থানে বৃক্ষরোপণ করে প্রিয় রাঙামাটি। দেশের উন্নয়নের লক্ষ্যে সকল কর্মসূচিতে স্বেচ্ছাসেবী সংগঠনের অংশ গ্রহণের আহ্বান জানান পৌর মেয়র, রাঙামাটি সরকারী মহিলা কলেজ সহ রাঙামাটি পাবলিক কলেজ, রাঙামাটি সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়, রাণী দয়াময়ী উচ্চ বিদ্যালয়, কাঁঠালতলী সরকারী প্রাথমিক বিদ্যালয় ও রাঙামাটির বরকল উপজেলায় বিভিন্নস্থানে বৃক্ষরোপণ করে প্রিয় রাঙামাটির সদস্যবৃন্দরা।
বৃক্ষরোপণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন সংগঠনের পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ মোবারক হোসেন রানা, সাধারণ সম্পাদক মোঃ শাহাদাত হোসেন সিকদার ,মোঃ আকবর হোসেন, মোঃ আসাদুজ্জামান শামীম, মোঃ রবিউল হাসান, আশরাফ আলী আতিক, নোবেল মল্লীক, মোঃ মনির হোসেন, মুক্তা আক্তার, মোঃ আর,ডি, মুন্না, মাহফুজ আলম সজীব সহ অনেক সদস্যবৃন্দ।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।