শান্তিময় খাগড়াছড়ি প্রতিষ্ঠায় সহযোগিতা চাইলেন এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা

বৈষম্যহীন উন্নয়ন নিশ্চিত এবং শান্তিময় খাগড়াছড়ি প্রতিষ্ঠা করতে সকলের সহযোগিতা কামনা করেছেন। আজ সোমবার (১৮অক্টোবর) সকালে আওয়ামী লীগের জেলা কার্যালয়ে বঙ্গবন্ধুর আদরের ছোট ছেলে শেখ রাসেলের ৫৮তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় খাগড়াছড়ির সংসদ সদস্য ও শরণার্থী পুর্নবাসন টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর সন্তান শেখ রাসেলের স্মৃতিকে বুকে ধারণ করে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে চাই। দেশ, সমাজ, জাতিকে আলোয় আলোকিত দেখতে চাই। সেই অঙ্গীকার নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী কাজ করে যাচ্ছেন।

আলোচনা সভায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী, এম. এ. জবার, সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার ও পার্থ ত্রিপুরা জুয়েল, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক নিলোৎপল খীসা, দপ্তর সম্পাদক চন্দন কুমার দে, উপ-দপ্তর সম্পাদক নুরুল আজম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সনজীব ত্রিপুরা, সাধারণ সম্পাদক বিশ্বজিত রায় দাশ, জেলা ছাত্রলীগের আহবায়ক উবিক মোহন ত্রিপুরা’সহ জেলা আওয়ামী লীগের সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।