শান্তি বিনষ্ট হয় এমন সংবাদ প্রকাশ করা যাবেনা : রাঙামাটির জেলা প্রশাসক মানজারুল

রাঙামাটির নতুন জেলা প্রশাসক মো: মানজারুল মান্নান
রাঙামাটির নতুন জেলা প্রশাসক মো: মানজারুল মান্নান
রাঙামাটির নতুন জেলা প্রশাসক মো: মানজারুল মান্নান বলেন, এ অঞ্চলের সার্বিক উন্নয়নে কিছু কিছু সত্য লেখা থেকে বিরত থাকতে হবে ভবিষ্যতে শান্তির জন্য। তিনি বলেন, এমন কোন সংবাদ প্রকাশ করা যাবে না যে সংবাদের মাধ্যমে অঞ্চলের শান্তি বিনষ্ট হয়। সংবাদকর্মীদের উদ্দেশ্য তিনি আরও বলেন, সম্প্রিতী ছাড়া এ অঞ্চলে উন্নয়ন করা সম্ভব নয়। আপনারা সংবাদকর্মী হলেও মানুষ, এ অঞ্চলের সন্তান। এ অঞ্চলের শান্তি বজায় রাখার জন্য আপনাদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে। প্রশাসক এসময় জানান, ভূমি কমিশনের বৈঠকের দিনে একটি গোষ্ঠি হরতাল পালন করে আবার রাঙামাটি মেডিকেল কলেজ স্থাপন করার সময়ও দাঙ্গার কারণে জেলায় কারফিউ জারি করা হয়। আর এসব সমস্যা দূর করতে পথ খুঁজে বের করতে হবে।

প্রশাসক বলেন, রাঙামাটি মেডিকেল কলেজে এখনো আলোর মুখ দেখেনি। শিক্ষার উন্নয়ন হলে জাতি এগিয়ে যাবে। এ অঞ্চলে উচ্চ শিক্ষা প্রতিষ্ঠান স্থাপিত হলে এখানে অনেক জ্ঞানী-গুণীজনের সমাবেশ হবে, তাদের সংস্পর্শে জ্ঞানের পরিধি বাড়বে। জেলা প্রশাসক মো:সামসুল আরেফিনের বিদায়ীর পর প্রশাসক মো: মানজারুল মান্নান দায়িত্বের দ্বিতীয় দিনে শনিবার সকালে জেলা প্রশাসন সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবু শাহেদ চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক মোয়াজ্জেন হোসেন, প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল, সাধারণ সম্পাদক আনোয়ার আল হকসহ প্রশাসন এবং স্থানীয় গণমাধ্যম কর্মীরা এসময় মতবিনিময়ের আলোচনা সভায় অংশগ্রহণ করে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।