শা‌ন্তিচুক্তির ২ যুগ পূর্তিতে রাঙামাটিতে হচ্ছেনা র‌্যালি, সাংস্কৃতিক অনুষ্ঠান

শা‌ন্তি চুক্তির দুই যুগ পূর্তিতে করোনার রুপ বদলানো ও‌মিক্রন এর জন্য নতুন করে বিধি নিষেধ থাকায় হচ্ছে না র‌্যালি, সাংস্কৃতিক অনুষ্ঠান ও প্রীতি ফুটবল ম্যাচ। তবে আলোচনা সভার আয়োজন করা হবে। আজ মঙ্গলবার (৩০ নভেম্বর ২০২১ইং) বিকালে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সম্মেলনকক্ষে পার্বত্য চট্টগ্রাম চুক্তির ২৪ বছর পূর্তি উপলক্ষে এক প্রস্তুতিমূলক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

প্রস্তু‌তি সভায় সভাপতিত্ব করেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী।

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের জনসংযোগ কর্মকর্তা অরুনেন্দু ত্রিপুরার সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় পরিষদের সদস্য সবির কুমার চাকমা, রেমলিয়ানা পাংখোয়া, নিউচিং মারমা, ঝর্ণা খীসা, বিপুল ত্রিপুরা, দিপ্তীময় তালুকদার, এলিপন চাকমাসহ বিভিন্ন সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সভায় জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, পার্বত্য চট্টগ্রাম চুক্তির ২৪ বছরপূর্তি উপলক্ষে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ শুধুমাত্র আলোচনা সভার আয়োজন করেছে। করোনার বিধিনিষেধ থাকায় র‌্যালি, সাংস্কৃতিক অনুষ্ঠান, প্রীতি ফুটবল ম্যাচ প্রভৃতি অনুষ্ঠানগুলো এবছর বাদ দেওয়া হয়েছে। সকল মানুষের অংশগ্রহণে শুধু একটি আলোচনাসভা এবং রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের ভবন ও বঙ্গবন্ধু ম্যুরালে আলোকসজ্জা এবং রাঙামাটি চট্টগ্রাম রোডের বিভিন্ন স্থানে তোরণ নির্মাণ করা হবে। তিনি এ দিবসটি উদযাপনে সকলের সহযোগিতা কামনা করেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।