শিক্ষার্থীদেরকে সবার আগে জ্ঞান অর্জনে গুরুত্ব দিতে হবে : ক্যশৈহ্লা

কালাঘাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈহ্লা
প্রতিযোগিতামূলক বিশ্বে টিকে থাকতে হলে আজকের শিক্ষার্থীদের সততা, দক্ষতা ও পরিশ্রম প্রিয় হতে হবে। দেশ ও জাতির জন্য খেলাধুলার মাধ্যমে বাংলাদেশ গড়ে তুলতে শিক্ষার্থীদের এগিয়ে আসতে হবে। শিক্ষার্থীদেরকে সবার আগে জ্ঞান অর্জনে গুরুত্ব দিতে হবে। শুক্রবার সকালে বান্দরবান শহরের কালাঘাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও অভিভাবক সমাবেশে একথা বলেন পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈহ্লা।
শুক্রবার সকালে বান্দরবান শহরের কালাঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা,অভিভাবক সমাবেশ ও পুরস্কার বিতরণ অনুষ্টিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈহ্লা। এসময় বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য কাঞ্চন জয় তঞ্চঙ্গ্যা,সদস্য ফিলিপ ত্রিপুরা,সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজন চৌধুরী,পৌর কাউন্সিলর অজিত দাশসহ বিদ্যালয়ের শিক্ষক ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।
বিদ্যালয় প্রাঙ্গনে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী ও অভিভাবকদের বিভিন্ন ইভেন্টের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্টিত হয়। এসময় দৌড়,বল নিক্ষেপ,মোরগ লড়াই, বেলুন ফুটানো,মিউজিক্যাল চেয়ার,যেমন খুশি তেমন সাজ, টিপ পারানো ,বাজনা শেষে বল কোথায় ,চিত্রাংকন,নৃত্য, কোরআন তেলাওয়াত ,হামদ-নাত ,কবিতা আবৃত্তিসহ বিভিন্ন ইভেন্টের খেলাধুলায় অংশ নেয় বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী ও অভিভাবকরা। পরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয় ।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. Naiswe Marma বলেছেন

    অাজকে শিশুরা অাগামি দিনের ভবিষ্যৎ।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।