শিক্ষার্থীদের মেস ভাড়া মওকুফের দাবী জানালো বান্দরবান সরকারি কলেজ ছাত্রলীগ

করোনা সংকটে এবার সাধারণ শিক্ষার্থীদের পাশে থেকে মেস ভাড়া মওকুফের দাবী জানালো বান্দরবান সরকারি কলেজ ছাত্রলীগ।

আজ বৃহস্পতিবার (৩০ এপ্রিল) বান্দরবান সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি সুহৃদ বড়ুয়া ও সাধারণ সম্পাদক ইমরান খান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়।

বাংলাদেশ ছাত্রলীগ, বান্দরবান সরকারি কলেজ শাখার এক জরুরী সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে,বিশ্বব্যাপী যে করোনা ভাইরাসের কারনে সমগ্র বিশ্ব স্বাস্থ্য ঝুঁকিতে রয়েছে বাংলাদেশও এর মধ্যে রয়েছে। সম্প্রতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষনা দিয়েছেন যে, পরিস্থিতি স্বাভাবিক না হলে আগামী সেপ্টেম্বর পর্যন্ত সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকবে।

এমতাবস্থায় যে সকল শিক্ষার্থীরা মেসে কিংবা বাসা ভাড়া থেকে পড়ালেখা করে তাদেরকে আরো ৫ মাস বাড়িতে অবস্থান করতে হবে। কিন্তু মেস মালিকরা ভাড়া পরিশোধের জন্য চাপ সৃষ্টি করায় শিক্ষার্থীরা বিপাকে পড়ছে। তাদের দাবী,পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত মেস কিংবা বাসা ভাড়া যেন মওকুফ করা হয়।

তাদের এই দাবীর সাথে বান্দরবান সরকারি কলেজ ছাত্রলীগ একাত্নতা প্রকাশ করছে। মেস মালিকদের উদ্দেশ্যে জানানো যাচ্ছে যে, আপনারা শিক্ষার্থীদের এই দাবি মেনে নিলে শিক্ষার্থীরা উপকৃত হবে। অতত্রব শিক্ষার্থীদের এই দাবীর সাথে একমত পোষন করে মেস মালিকদেরকে ভাড়া মওকুফের জন্য বাংলাদেশ ছাত্রলীগ, বান্দরবান সরকারি কলেজ শাখা অনুরোধ করছে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।