শিক্ষার মান বৃদ্ধির জন্য অভিভাবকদেরও আন্তরিকতা বাড়াতে হবে : জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক

বান্দরবান শহর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক ও অভিভাবকদের সাথে মানসম্মত শিক্ষার উন্নয়নে মতবিনিময় সভায় বাংলাদেশ সরকারের যুগ্ম সচিব ও জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক
শিক্ষার মান বৃদ্ধির জন্য শিক্ষকদের পাশাপাশি অভিভাবদেরও আন্তরিকতা বাড়াতে হবে। শনিবার বান্দরবান শহর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক ও অভিভাবকদের সাথে মানসম্মত শিক্ষার উন্নয়নে মতবিনিময় কালে এমন মন্তব্য করেন বাংলাদেশ সরকারের যুগ্ম সচিব ও জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক।
তিনি বলেন,বর্তমান সরকার শিক্ষা অনুরাগী, সরকার শিক্ষার মান উন্নয়নে নানা প্রকার কর্মকান্ড হাতে নিয়েছে। শিক্ষার হার বৃদ্ধির লক্ষ্যে সারাদেশের ন্যায় বান্দরবান জেলার সকল উপজেলা,ইউনিয়ন পর্যায়ে বছরের প্রথমদিন বিনামূল্যে পাঠ্যপুস্তক বিতরণ করা হয়েছে। এসময় তিনি আরো বলেন, আন্তরিকতা আর সদিচ্ছা থাকলে সব ক্ষেত্রে উন্নয়ন করা সম্ভব, তার বাস্তব উদাহরণ এই শহর মডেল প্রাইমারী স্কুল। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি একেএম জাহাঙ্গীর এর সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক।
এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন বান্দরবান শহর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ সোহেল আজাদ,বিদ্যালয়ের সহকারী শিক্ষক আমেনা আক্তার,তাহামিনা আক্তার,নারগিস সুলতানা,রিপু বৈদ্যসহ বিদ্যালয়ের শিক্ষক ও অভিভাবকরা। আলোচনা সভা শেষে প্রধান অতিথি বাংলাদেশ সরকারের যুগ্ম সচিব ও জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক,পরিচালনা কমিটির সভাপতি ও বিদ্যালয়ের প্রধান শিক্ষককে সাথে নিয়ে বিদ্যালয়ের বিভিন্ন শ্রেণি কক্ষ ও রেড ক্রিসেন্টের মাধ্যমে নব নির্মিত আধুনিক অভিভাবক সেট পরির্দশন করেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।