শিবির নেতা যখন জাতীয় যুব সংহতির বান্দরবান কমিটির সদস্য সচিব

একসময় জামায়েত ইসলামী’র ছাত্র সংগঠন ছাত্র শিবিরের একনিষ্ঠ নেতা থাকলে রাতারাতি ভোল পাল্টে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সদস্য এবং পাহাড়ের বাঙালীদের সম অধিকার নিয়ে কাজ করা সংগঠনটির ছাত্র নেতা বনে যাওয়ায় বেশ আলোচিত হন মিজানুর রহমান আকন্দ।

সংশ্লিষ্ট সূত্র জানায়, এবার ক্ষোদ জাতীয় পার্টির সহযোগী সংগঠন জাতীয় যুব সংহতির বান্দরবান জেলা শাখার আহবায়ক কমিটির সদস্য সচিব মনোনিত হয়ে ফের আলোচনায় আসলেন মিজানুর রহমান আকন্দ।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, জাতীয় যুব সংহতির পার্বত্য বান্দরবান জেলা শাখার আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। এ.টি.এম শহিদুল ইসলামকে আহবায়ক ও মিজানুর রহমান আকন্দকে সদস্য সচিব করে এ কমিটি গঠন করা হয়। কেন্দ্রীয় যুব সংহতির সিনিয়র সহ-সভাপতি আহাদ ইউ চৌধুরী ও সাধারণ সম্পাদক ফখরুল আহসান শাহজাদার সুপারিশক্রমে আজ মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) সভাপতি আলমগীর সিকদার লোটন ৫২ সদস্য বিশিষ্ট গঠিত কমিটি অনুমোদন দেন।

কমিটির যুগ্ন আহবায়করা হলেন, জয়নাল আবেদীন, মনির হোসেন, জোসেন ত্রিপুরা, মেহেদী হাসান সানি ও সাদেক হোসেন। সদস্যরা হলেন,সাজাহান, পিন্টু দাস, জয়নাল আবেদীন, মো. ওমর ফারুক, মো. রুবেল, মো. ইমন, আবদুল্লাহ আল মামুন, জয়নাল আবেদীন, নির্মল তংচঙ্গ্যা, মো. সাইদ ইসলাম মিজান, গোলাম মোরসেদ, শওকত ওসমান, দিদারুল ইসলাম, সমুয়েল ম্রো, বীর বাহাদুর ত্রিপুরা, আলী মিয়া, ইন্দ্র কুমার ত্রিপুরা, তাওহিদুল ইসলাম আলিক, আবদুর রশিদ, মিজানুর রহমান, ফিরোজ আহমদ, দোলোয়ার হোসেন, মো. জামসেদ, মোবারক হোসেন, মো. সাহেদ, মো. তাজুল ইসলাম, মো. আবুল খায়ের, মো. জলিম উদ্দিন, মো. আলী আজম, মো. নুরুল ইসলাম, মঞ্জুরুল আলম, মো. সাহাজাহান, মো. সেলিম, মো. আতিকুছ সামাদ, মো. সহিদুল্লাহ, মো. জামাল, মো. খোরসেদ আলম, মো. হানিফ, মো. রফিক, মো. রুবেল, মো. জামাল উদ্দিন, মো. আবদুর রহিম, মো. জীবন, মো, গিয়াস উদ্দিন ও মো. সাইদ।

এদিকে ছাত্র শিবিরের নেতা থেকে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের বর্তমান সদস্য নির্বাচিত হওয়া এবং জাতীয় পার্টির সহযোগী সংগঠন যুব সংহতির সদ্য ঘোষিত কমিটির সদস্য সচিব মনোনিত হওয়ায় জাতীয় পার্টির নেতাকর্মীদের মধ্যে প্রশ্ন উঠেছে, আসলে মিজানুর রহমান আকন্দ কোন সংগঠনকে শক্তিশালী করতে কাজ করবেন।

এই ব্যাপারে সদ্য ঘোষিত জাতীয় যুব সংহতির বান্দরবান জেলা কমিটির সদস্য সচিব মিজানুর রহমান আকন্দ এর সাথে ফোন যোগাযোগ করা হলে তার নাম্বারটি বন্ধ পাওয়া যায়।

এই বিষয়ে অনুমোদিত কমিটির আহবায়ক এ.টি.এম. শহিদুল ইসলাম বলেন, জাতীয় যুব সংহতি তথা জাতীয় পার্টিকে আরো শক্তিশালী করার লক্ষ্যে এ কমিটি গঠন করা হয়েছে। আগামী তিন মাসের মধ্যে জেলার প্রত্যেকটি উপজেলায় কমিটি গঠনের পর কাউন্সিলের মাধ্যমে বান্দরবান জেলা কার্যকরী কমিটি গঠন করা হবে।

আরও পড়ুন
Loading...