শিল্পায়নের যুগে খুবই প্রয়োজনীয় একটি উপকরণ রড : ইসলাম বেবী

শিল্পায়নের যুগের খুবই প্রয়োজনীয় একটি উপকরণ রড। তাই আমরা চাই সবসময় উন্নত মানের রড ব্যবহারের মাধ্যমে আগামীর ভবিষ্যৎ নির্মাণ কাজ করতে। আমরা আশা করি বিএসআরএম রডের মাধ্যমে প্রতিটা অবকাঠামো নির্মাণের ভিত্তিটা মজবুত ও টেকসই হবে।

বান্দরবানের মেসার্স প্রাইম আয়রন এন্ড ষ্টীল কমপ্লেক্স ও বিএসআরএম এর মতবিনিময়, পরামর্শ এবং আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী।

আজ ১২ মার্চ (শুক্রবার) সকালে বান্দরবানের মেসার্স প্রাইম আয়রন এন্ড ষ্টীল কমপ্লেক্স ও বি.এস.আর.এম এর যৌথ উদ্যোগে বান্দরবান পৌরসভার সভা কক্ষে বান্দরবানের মেসার্স প্রাইম আয়রন এন্ড ষ্টীল কমপ্লেক্স এর প্রোপ্রাটর মোঃ জাহাঙ্গীর হোসেন এর সভাপতিত্বে বান্দরবানের স্থানীয় ব্যবসায়ী ও সুশীল সমাজের সাথে মতবিনিময়, পরামর্শ এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় সভায় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা (অব:) ক্যাপ্টেন তারু মিয়া, মেসার্স প্রাইম আয়রন এন্ড ষ্টীল কমপ্লেক্স এর প্রোপ্রাটর নাজমুল হাসান পলাশ, বিএসআরএম এর মার্কেটিং অফিসার ফরহাদ উল্লাহসহ বান্দরবানের বিভিন্ন ওয়ার্কসপের প্রোপ্রাটর ও সুশীল সমাজের প্রতিনিধিরা।

আলোচনা সভা শেষে র‌্যাফেল কুপনে বিজয়ীদের মাঝে বিএসআরএম এর সৌজন্যে র‌্যাফেল ড্র এর বিজয়ীদের মাঝে উপহার তুলে দেন প্রধান অতিথি মোহাম্মদ ইসলাম বেবী।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।