শিশুদের ঘরে প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দিলো লংগদু ছাত্রলীগ

বিশ্বব্যাপী করোনা ভাইরাস প্রাদুর্ভাবে দেশের সাধারণ মানুষসহ বিরুপ প্রতিক্রিয়ার স্বীকার হয়েছে শিশুরাও। ক্ষুদ্র-ব্যবসায়ী, দিনমজুর,গরীব-অসহায় দুস্থ ও নিম্ন আয়ের মানুষের জীবন জীবিকা বর্তমানে হুমকির মুখে। এ পরিস্থিতি হতে উত্তরণের জন্য দেশব্যাপী চলছে প্রধানমন্ত্রীর ত্রাণ বিতরণ কর্মসূচী। তারই অংশ হিসেবে দেশের শিশুরাও পাচ্ছে প্রধানমন্ত্রীর উপহার।

আজ ২৮ই এপ্রিল মঙ্গলবার “লংগদু উপজেলা ছাত্রলীগ” কর্তৃক উপজেলা পরিষদ মাঠে উপজেলার সাতটি ইউনিয়নের ছাত্রলীগ প্রতিনিধিদের মাধ্যমে প্রতিটি গ্রামের শিশুদের মাঝে প্রধানমন্ত্রীর এ উপহার পৌঁছে দেয়া হয়।

এসময়, লংগদু উপজেলা আওয়ামী লীগের সভাপতি, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, লংগদু উপজেলা নির্বাহী অফিসার জনাব মাঈনুল আবেদিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল দাস বাবু এবং উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ সাদেক হোসেন উপস্থিত ছিলেন। মাইনীমূখ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি কামাল পাশা

এছাড়াও রাঙ্গামাটি জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক নেছার উদ্দীন হৃদয়, তরিকুল ইসলাম বাবলু, নুর ইসলাম খান ও লংগদু উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি তৈয়ব আলী, আল-মামুন ও যুগ্ম সম্পাদক বাবলা দাস এবং লংগদু মডেল কলেজ ছাত্রলীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক আব্দুস সবুর সরকারসহ সাত ইউনিয়ন ছাত্রলীগ নেতাকর্মীদের পরিচালনায় উপহার সামগ্রী বিতরণ করা হয়।

আরও পড়ুন
Loading...