শিশু ধর্ষণের অভিযোগে কিশোর আটক

বান্দরবানের আলীকদমে ৩ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে শরিফুল ইসলাম শরীফ (১৬) নামে এক কিশোরকে আটক করেছে পুলিশ । সে ২নং চৈক্ষ্যং ইউনিয়নের সিরাজ কার্বারী পাড়ার বাসিন্দা মোঃ নুরুল ইসলাম ফকিরের ছেলে ।

আজ বুধবার (৪ সেপ্টেম্বর) সকালে শিশু ধর্ষণের অভিযোগে শরীফকে আটক করে পুলিশ ।

ভিকটিমের বাবার অভিযোগের বরাত দিয়ে আলীকদম থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোঃ নুর ইসলাম জানান, গত ১৪ আগস্ট সকালে ওই শিশু নিজ বাড়ির প্রাঙ্গণে খেলছিল । সেখান থেকে ওই কিশোর সুকৌশলে ওই শিশুকে একর্টি আধা পাকা বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে পালিয়ে যায় । পরে শিশুটিকে না পেয়ে খোঁজাখুজি শুরু করলে ওই আধা পাকা বাড়ি থেকে কান্নার আওয়াজ শুনতে পাই তার অভিভাবকরা । পরে শিশুটির ক্ষত চিহ্ণ দেখে ওই কিশোরের বিরুদ্ধে থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করেন শিশুটির বাবা ।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল ৩ সেপ্টেম্বর ধর্ষক মোঃশরিফুল ইসলাম শরীফ নিজ বাড়ীতে ফিরে আসে। আর শরীফের নিজ বাড়িতে ফিরে আসার কথা শুনে আজ সকালে শিশুটির অভিভাবক সহ স্বজনরা শরীফের বাড়িটি ঘিরে রেখে পুলিশকে খবর দেয় । পরে পুলিশ শরীফকে তার নিজ বাড়ী থেকে আটক করে ।

আলীকদম থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী রকিব উদ্দিন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই কিশোর নিজ অপরাধের কথা স্বীকার করেছে । তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

প্রসঙ্গত এর আগে আরেক সাত বছরের শিশু ধর্ষণের কারণে ওই কিশোর ২০১৮ সালে ৭ মাস কিশোর সংশোধনাগারে ছিলেন বলে জানান স্থানীয়রা ।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।