শুক্রবার থানচি সফরে যাচ্ছেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

বাস টার্মিনাল নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন, সড়ক ও হিন্দু সম্প্রদায়ের মন্দির উদ্ধোধনে আগামী শুক্রবার বান্দরবানে থানচিতে একদিনের সফরে যাচ্ছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ে মন্ত্রী বীর বাহাদুর (উশৈসিং) এমপি। এ সময় তিনি সৌর বিদ্যুৎ সোলার প্যানেল বিতরণ ও স্থানীয়দের সঙ্গে মতবিনিময়সহ বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহন নেবেন।

সূত্রে জানা গেছে, চলতি সপ্তাহের আগামী শুক্রবার থানচি বাস টার্মিনাল নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন, নাইন্দারী পাড়া সড়ক ও হিন্দু মন্দির উদ্ধোধন করবেন।

আরো জানা যায়, একই দিনের থানচির তিন্দু বাজারে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের তত্ত্বাবধানে সৌর বিদ্যুৎ সোলার প্যানেল বিতরণ করে এলাকার স্থানীয়দের সঙ্গে মতবিনিময় করবেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর (উশৈসিং) এমপি।

এদিকে মন্ত্রীর সফরে নেতাকর্মীদের নিয়ে প্রস্তুতি সভা সম্পন্ন করে থানচি উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি থোয়াইহ্লা মং মারমা বলেন, আগামী শুক্রবার একদিনের থানচি উপজেলায় বিভিন্ন উন্নয়নমূলক ভিত্তিপ্রস্তর স্থাপন, সড়ক ও মন্দির উদ্ধোধনে সফরে আসছেন পার্বত্য মন্ত্রী।

তিনি আরো বলেন, ওই দিনের দুপুরে সৌর বিদ্যুৎ সোলার প্যানেল বিতরণ অনুষ্ঠানে তিন্দু এলাকার বিভিন্ন শ্রেণির লোকজনে সঙ্গে মতবিনিময় করবেন মন্ত্রী। তাঁর সফরে নিরাপত্তা ও সফলতা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে নেতাকর্মীরা বলে জানান তিনি।

থানচি নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ইউএনও রাহুল চন্দ বলেন, থানচিতে একদিনের সফরে আসছেন পার্বত্য মন্ত্রী। সফরে কালে তাঁর নিরাপত্তায় আইন শৃঙ্খলা বাহিনী প্রস্তুত রয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।