শুদ্ধাচার পুরস্কার অর্জন : শুভেচ্ছায় ভাসছেন খাগড়াছড়ির ডিসি

খাগড়াছড়ি পার্বত্য জেলার প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস চট্টগ্রাম বিভাগে জেলা প্রশাসক হিশেবে ‘জাতীয় শুদ্ধাচার পুরস্কার ২০২০-২০২১’ অর্জন করেছেন। গত বুধবার (১৮ আগস্ট) চট্টগ্রামের বিভাগীয় কমিশনার কামরুল ইসলাম এনডিসি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস’র হাতে আনুষ্ঠানিকভাবে ক্রেস্ট ও সম্মাননা সনদ হস্তান্তর করেন।

২০১৯ সালের আগস্ট মাসে খাগড়াছড়ি জেলার জেলা প্রশাসক পদে যোগ দেয়ার পর থেকে মহামারী কালের ত্রাণ কার্যক্রমসহ জনকল্যাণমুখী ও সৃজনশীল নানা কর্মকান্ডের মাধ্যমে তিনি জেলার সর্বস্তরের মানুষের ভালোবাসা অর্জন করেছেন।

বিশেষ করে নিজ কার্যালয়ে সাধারণ মানুষের সাথে সহজে সাক্ষাৎ, গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে মানুষের সমস্যা সমাধানে ত্বড়িৎ পদক্ষেপ গ্রহণের কারণে তিনি জেলার সব সেক্টরের মানুষের সাথে সংযুক্ত হতে পেরেছেন।

এদিকে তিনি বিভাগীয় পর্যায়ে শুদ্ধাচার স্বীকৃতি অর্জনের পর থেকে তাঁর কার্যালয়ে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুল আর ভালোবাসার যেনো বান ডেকেছে। কাছের-দূরের অসংখ্য মানুষ তাঁদের ফেসবুক ওয়ালে জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস’র ছবি যুক্ত করে নানা প্রশ্বস্তিমূলক পোস্ট শেয়ার করে চলেছেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।