শেখ হাসিনার আন্তরিকতার কারনেই মানুষ আজ সাহায্য সহযোগিতা পাচ্ছে : বীর বাহাদুর

বান্দরবানে করোনা ভাইরাস, বন্যা ও প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় দুঃস্থ ও কর্মহীন পরিবারের মাঝে চাউল বিতরণ করা হয়েছে।

আজ ০৮ জুলাই (শুক্রবার) সকালে পার্বত্য জেলা পরিষদের বাস্তবায়নে রাজার মাঠে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের বিশেষ প্রকল্প কর্মসূচির আওতায় বান্দরবান সদর উপজেলার ৬টি ইউনিয়নে ও পৌরসভার ৯টি ওয়ার্ডের দুঃস্থ ও কর্মহীন পরিবারের মাঝে এই চাউল বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুঃস্থ ও কর্মহীন পরিবারের মাঝে চাউল বিতরণ করেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় বক্তব্য রাখতে গিয়ে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আন্তরিকতা ও মমতাবোধের কারনেই সারাদেশের মানুষ আজ বিভিন্ন সাহায্য সহযোগিতা পাচ্ছে।

তিনি আরো বলেন, এই আওয়ামী লীগ সরকারই বয়স্কভাতা, বিধবা ভাতা, দুগ্ধভাতা, মুক্তিযোদ্ধা ভাতাসহ বিভিন্ন রকমের ভাতার প্রচলন শুরু করেছে এবং যার কারণে দেশের মানুষ এখন সুন্দরভাবে জীবনযাপন করছে। এসময় পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি আগামীতেও সরকারের পক্ষ থেকে এই ধরণের মানবিক সহায়তা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

চাউল বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন, পার্বত্য জেলা পরিষদের মূখ্য নির্বাহী কর্মকর্তা এটিএম কাউছার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল, জেলা প্রশাসনের সহকারী কমিশনার রাজিব কুমার বিশ্বাস, পার্বত্য জেলা পরিষদের সদস্য ক্যসাপ্রু, সদস্য মোজাম্মেল হক বাহাদুর, পৌরসভার প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর সহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরা।

এসময় বান্দরবান সদর উপজেলার ৬টি ইউনিয়নে ও পৌরসভার ৯টি ওয়ার্ডের দুঃস্থ ও কর্মহীন ৫ হাজার ২শত ১০ পরিবারের মাঝে ১০কেজি করে চাউল বিতরণ করা হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।