শেখ হাসিনার কারণে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে : বীর বাহাদুর

NewsDetails_01

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশের উন্নয়নে যিনি দিনরাত শ্রম দিচ্ছেন তিনি আর কেউ নন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ শনিবার (১৫ জুন) সকালে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের বাস্তবায়নে ও বান্দরবান পৌরসভার আয়োজনে সদর উপজেলার কুহালং ইউনিয়ন ও পৌরসভার ৯টি ওয়ার্ডে পবিত্র ঈদ উল আজহা উপলক্ষ্যে মানবিক কর্মসুচীর আওতায় বিনামুল্যে ভিজিএফ এর চাউল বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখতে গিয়ে ৩০০নং আসনের সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর বাহাদুর উশৈসিং এমপি এমন মন্তব্য করেন।

এসময় তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সূদুর প্রসারী পরিকল্পনা আর সৎ নেতৃত্বের কারণে আজ পবিত্র ঈদ উল আজহার আগে সাধারণ জনগণ সরকারের কাছ থেকে বিনামুল্যে খাদ্য শস্য পাচ্ছে, দুর্গম এলাকাগুলোতে ও এই কার্যক্রম শুরু হয়েছে এবং পর্যায়ক্রমে সবাই সরকারের সহায়তা পাবে।

NewsDetails_03

এসময় ৩০০নং আসনের সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর বাহাদুর উশৈসিং এমপি আরো বলেন, বাংলাদেশের নাম চিন্তা করলেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাম চলে আসে আর তার কারণে বাংলার জনগণ আজ সুখে শান্তিতে তাদের ধর্ম সুন্দরভাবে উদযাপন করতে পারছে।

এসময় পৌরসভার মেয়র মো.সামসুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবীবা মীরা, সদর উপজেলা চেয়ারম্যান মো.আব্দুল কুদ্দুছ, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মো.ফারুক আহম্মেদ ফাহিম, মহিলা ভাইস চেয়ারম্যান মেহাইনু মারমা, কুহালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মংপু মারমা, পৌরসভার কাউন্সিলর সৌরভ দাশ শেখর, কামরুল হাসান বাচ্চুসহ সরকারী বিভিন্ন দপ্তরের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসময় কুহালং ইউনিয়ন পরিষদের ৮২০পরিবারের মাঝে ১০ কেজি করে ও বান্দরবান পৌরসভার ৯টি ওয়ার্ডের ৪৬২১ পরিবারের মাঝে ১০কেজি করে চাউল বিতরণ করা হয়।

আরও পড়ুন