শেখ হাসিনা আবার ক্ষমতায় আসবে : বীর বাহাদুর

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বান্দরবানের আলীকদম উপজেলায় যোগদান অনুষ্ঠানে বক্তব্য রাখছেন
বঙ্গবন্ধু এমন এক আদর্শ সৃষ্টি করেছে যে আদর্শের কারনে সমগ্র মানুষ দলমত নির্বিশেষে একজায়গায়। আমি আজকে প্রায় ২৫ বছর নেতৃত্বে দেবার সুযোগ পেয়েছি আপনাদের কারনে। মানুষের ভালবাসা নিয়ে আমাদের প্রানপ্রিয় জননেত্রী শেখ হাসিনা আবার ক্ষমতায় আসবে। আজ শুক্রবার দুপুরে জেলার আলীকদম উপজেলার বাজার এলাকার বাজার ব্যবসায়ি সমবায় সমিতির কার্যালয়ে যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি এসব কথা বলেন।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি মংব্রাচিং মার্মার সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ,মোজাম্মেল হক বাহাদুর,অমল কান্তি দাশ,চৌধুরী প্রকাশ বড়ুয়াসহ স্থানীয় নেতার।
এসময় প্রতিমন্ত্রী বীর বাহাদুর আরো বলেন, প্রায় ইউনিয়নে আমি কাজ করেছি, আগামীতে আওয়ামী লীগ ক্ষমতায় আসলে আমি পোয়ামুহুরি ও কুরুকপাতা দুই ইউনিয়নকে উন্নয়ন করে পাল্টে দেব।
এসময় উপজেলাটির বিভিন্ন ইউনিয়নের শতাধিক বিএনপির নেতাকর্মী ফুলের তোড়া দিয়ে আওয়ামী লীগে যোগদান করেন এবং তারা বলেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকান্ড দেখে আর উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে আমরা আওয়ামীলীগে যোগদান করেছি।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।