শেষ বিদায় জানানো হলো আলীকদম সেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদককে

বান্দরবান আলীকদম উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ নাছির মিয়ার অকাল মৃত্যুতে তার পরিবারের প্রতি সমবেদনা ও প্রিয় সহযোদ্ধাকে শেষবারের মত দেখতে আলীকদম ছুটে আসেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও বান্দরবান জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদেক হোসেন চৌধুরীসহ দীর্ঘদিনের রাজনৈতিক সহকর্মীরা এবং পরে তারা জানাজায় অংশ নেন।

সমবেদনা জানাতে আরও উপস্থিত ছিলেন বান্দরবান জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ,আলীকদম জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল মোঃ সাইফ শামীম,জেলা যুবলীগের আহবায়ক কেলু মং মার্মা। দুপুর আড়াইটায় জেলা থেকে আগত নেতৃবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ,সহকর্মী,আত্মীয় স্বজন, শুভাকাঙ্ক্ষী ও সর্বস্তরের মানুষের উপস্থিতিতে মানুষের ঢলে পরিনিত হয় জানাজার মাঠ প্রাঙ্গন। জানাজা শেষে আলীকদম পশ্চিম বাজারস্থ কবরস্থানে দাফন করা হয়।

এর আগে গত মঙ্গলবার (৭ জানুয়ারি) ভোরে নাছির মিয়া দ্বিতীয় বারের মত ব্রেইন স্টোক করলে তাকে দ্রুত পলিটেকনিক হাসপাতালের আইসিওতে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়। পরে পরিস্থিতি আংশকাজন হওয়া লাইফ সাপোর্টে রাখা হয়। সেখানে অবস্থার কোন পরিবর্তন না হলে অ্যাম্বুলেন্স যোগে ঢাকা ইউনাইটেড হসপিটালের নেওয়া হয় এবং লাইফ সাপোর্টে রাখা হয়।

গত বৃহস্পতিবার ডাক্তাররা পর্যবেক্ষণ করে কোন উন্নতি না দেখে বিকাল ৩ টায় নিয়ে যেতে পরামর্শ দেন। পরে পরিবারবর্গ পুনরায় চট্টগ্রাম নিয়ে আসার পথে সন্ধ্যা ৬ টায় মৃত্যুবরণ করেন।

নাছির মিয়া দীর্ঘদিন ধরে আলীকদম উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন, তার মৃত্যুতে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা গভীর শোক প্রকাশ করেন।

আরও পড়ুন
Loading...