শোক দিবস উপলক্ষে বান্দরবানে কৃষকলীগের আলোচনা সভা

NewsDetails_01

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে বান্দরবানে দোয়া ও মিলাদ মাহফিল এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৬ আগস্ট) সকালে বান্দরবান জেলা কৃষকলীগের আয়োজনে এই দোয়া ও মিলাদ মাহফিল এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শোক দিবস উদযাপন উপলক্ষে সকালে প্রথমে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্তস্তবক অর্পণ করা হয় এরপরে জেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে জেলা আওয়ামীলীগ, কেন্দ্রীয় কৃষকলীগ ও জেলা কৃষকলীগের নেতারা দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন শেষে দলীয় কার্যালয়ে এক দোয়া ও মিলাদ মাহফিলে অংশ নেন।

NewsDetails_03

পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় । এসময় সভায় জেলা কৃষকলীগের সভাপতি প্রজ্ঞাসার বড়ুয়া পাপনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী।

এসময় জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মোঃ সেলিম রেজার সঞ্চালনায় জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি একেএম জাহাঙ্গীর, যুগ্ন সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, মোঃ মোজাম্মেল হক বাহাদুর, কেন্দ্রীয় কৃষকলীগের সহ-সভাপতি মোস্তফা কামাল চৌধুরী, দপ্তর সম্পাদক মোঃ রেজাউল করিম, সহ-আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক মোহাম্মদ আরমান চৌধুরী, সদস্য মোঃ মোতাহের হোসেন বাবলু, জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল আলম বাবু সহ জেলা ও পৌর কৃষকলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে আজ আমরা একটি স্বাধীন দেশ পেতাম না । আজ আমরা একটি স্বাধীন দেশ পেয়েছি, একটি লাল সবুজের পতাকা পেয়েছি। বক্তারা আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে আজ বাংলাদেশ অনেক দুর এগিয়ে যাচ্ছে।

আরও পড়ুন