শ্রমিক সমাবেশ উপলক্ষে বান্দরবানে শ্রমিক লীগের মতবিনিময় সভা

শ্রমিক সমাবেশ উপলক্ষে বান্দরবানে শ্রমিকলীগের মতবিনিময় সভা
আগামী ৩ মে শ্রমিক সমাবেশ উপলক্ষে বান্দরবানে জেলা শ্রমিকলীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা শ্রমিক লীগের আয়োজনে বান্দরবান জেলা আওয়ামীলীগের কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় সভায় প্রতিবারের মত এবারেও বর্ণাঢ্য আয়োজনে আন্তর্জাতিক শ্রমিক দিবস উদযাপনের জন্য সার্বিক প্রস্তুতি গ্রহণের জন্য সকলের সাথে মতবিনিময় করা হয়।
মতবিনিময় সভায় উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন জেলা শ্রমিক লীগের সভাপতি মো: মুছা কোম্পানি,সহ-সভাপতি মো:রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মো: রফিকুল ইসলামসহ জেলা শ্রমিক লীগের সদস্যবৃন্দরা।
সভায় সিদ্বান্ত গ্রহণ করা হয় আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ৩ মে শুক্রবার বঙ্গবন্ধু মুক্তমঞ্চে জেলা শ্রমিক লীগের আয়োজনে বান্দরবানে শ্রমিক সমাবেশ অনুষ্টিত হবে। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। সমাবেশে সভাপতিত্ব করবে জেলা শ্রমিক লীগের সভাপতি মো: মুছা কোম্পানি, আর সঞ্চালনার দায়িত্বে থাকবেন জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো: রফিকুল ইসলাম।
এসময় আরো জানানো হয়, শ্রমিক সমাবেশ উপলক্ষে ৩ মে বিকাল ৩টায় বান্দরবান রাজার মাঠ থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে গিয়ে সমবেত হবে। আর এরপরই বঙ্গবন্ধু মুক্তমঞ্চে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপিকে জেলা শ্রমিক লীগের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হবে, পরে একই মঞ্চে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টান অনুষ্ঠিত হবে।
সভায় আন্তর্জাতিক শ্রমিক দিবসের এই অনুষ্টানে জেলা আওয়ামী লীগ, যুব লীগ, কৃষক লীগ, ছাত্র লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দদের সকলের সহযোগিতা কামনা করা হয় এবং সমাবেশ সফল করে শ্রমিক লীগের কর্মকান্ডকে আরো বেগবান করে তোলার আহবান জানান জেলা শ্রমিক লীগের সভাপতি মো: মুছা কোম্পানি।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।