সংগীতে জাতীয় পর্যায়ে ১ম স্থান অর্জন করায় আদর্শী’কে আর্থিক সহায়তা প্রদান

জাতীয় পর্যায়ে ১ম স্থান অর্জন করায় আদর্শী চাকমাকে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করা হয়
রবীন্দ্র সংগীতে জাতীয় পর্যায়ে ১ম স্থান অর্জন করায় আদর্শী চাকমাকে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের পক্ষ থেকে অভিনন্দন ও আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার সকালে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা তার অফিস কক্ষে পরিষদের পক্ষ থেকে আদর্শী চাকমা ও তার পরিবারের হাতে আর্থিক সহায়তার ৪০হাজার টাকার চেকটি তুলে দেন।
এ সময় রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা এস এম জাকির হোসেন, সদস্য হাজী মুছা মাতব্বর, অংসুই প্রæ চৌধুরী, জ্ঞানেন্দু বিকাশ চাকমা উপস্থিত ছিলেন।
বাংলাদেশ শিল্পকলা একাডেমী রাঙ্গামাটির আয়োজনে অনুষ্ঠিত রবীন্দ্র সংগীত প্রতিযোগীতায় অংশ গ্রহণ করে জেলা ও জাতীয় পর্যায়ে ১ম স্থান অর্জন করে রাঙ্গামাটি সেন্ট ট্রিজার স্কুলের ৫ম শ্রেণী ও রাঙ্গামাটি শিল্পকলা একাডেমী সঙ্গীত বিভাগের ২য় বর্ষের ছাত্রী আদর্শী চাকমা।
সারাদেশ থেকে জাতীয় পর্যায়ে ১২৮জন প্রতিযোগী অংশগ্রহন করে এবং তার মধ্য থেকে আদর্শী চাকমা ১ম স্থান অধিকার করে রাঙ্গামাটি মুখ উজ্বল করে। গত ১৩মে ঢাকা শিল্পকলা একাডেমীতে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সাংস্কৃতিক মন্ত্রী আসাদুজ্জামান নূর এমপি’র কাছ থেকে স্বর্ণ মেডেল ও সনদপত্র পুরস্কার গ্রহণ করেন আদর্শী চাকমা। শহরের টিটিসি রোড এলাকার বিমল কান্তি চাকমার কন্যা আদর্শী চাকমা।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. Thuihla Marma Jasing বলেছেন

    pray for life and Godbless you

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।