সংসদ নির্বাচনকে ঘিরে বান্দরবানে বিজিবির টহল জোরদার

বান্দরবানে বিজিবির টহল
একাদশ সংসদ নির্বাচনকে ঘিরে বান্দরবান ৩০০নং আসনে অপ্রীতিকর ঘটনা প্রতিরোধে মাঠে নেমেছে বিজিবির সদস্যরা। মঙ্গলবার সকাল থেকেই জেলা সদরের বিভিন্ন স্থানে বিজিবির টহল দলের উপস্থিতি দেখা যায়। বিভিন্ন দলে ভাগ হয়ে বিজিবির টহল দল বান্দরবানের বিভিন্ন স্থানে টহল কার্যক্রম পরিচালনা করছে।
বান্দরবানের পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার জানান, একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে বান্দরবানে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। পুলিশের পাশাপাশি, সেনাবাহিনী ও বিজিবির সদস্যরা যে কোনো ধরনের নির্বাচনী সংঘাত ও সহিংসতা রোধে ব্যবস্থা নেবে।
তিনি আরো জানান, বান্দরবানে এবার ১হাজার ৩শত ৪৬ জন পুলিশ সদস্য জেলার নির্বাচনী দায়িত্বে নিয়োজিত থাকবে আর তার পাশাপাশি বিজিবি ও সেনাবাহিনী মাঠে থাকবে।
প্রসঙ্গত,বান্দরবানে আওয়ামীলীগ থেকে বীর বাহাদুর উশৈসিং,বিএনপি থেকে সাচিং প্রু জেরী, ইসলামী আন্দোলন থেকে শওকতুল ইসলাম ও ইসলামী ঐক্যজোট থেকে মো: বাবুল হোসেন সংসদ সদস্য প্রার্থী হিসেবে এবার নির্বাচনে অংশ নিচ্ছে। ১শত ৭৬টি ভোট কেন্দ্রে ২ লক্ষ ৪৬ হাজার ১শত ৮৩ জন ভোটার তাদের ভোট প্রদানের মাধ্যমে আগামী দিনের সংসদ সদস্য নির্বাচন করবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।