সকলের সহযোগিতায় বান্দরবান হবে দেশের মডেল শহর : বীর বাহাদুর

আইন শৃঙ্খলার মাসিক সভায় পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর
আইন শৃঙ্খলার মাসিক সভায় পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর
বান্দরবানকে সুন্দর করে সাজিয়ে সকলের বসবাসের যোগ্য করে তুলতে সকলকে যার যার অবস্থান থেকে কাজ করতে হবে, সকলের সহযোগিতায় বান্দরবান হবে দেশের মডেল শহর। রবিবার সকালে বান্দরবান জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আইন শৃঙ্খলার মাসিক সভায় তিনি এসব কথা বলেন।
জেলা প্রশাসক দিলীপ কুমার বণিকের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
এসময় আরো উপস্থিত ছিলেন পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, সিনিয়র অতিরিক্ত পুলিশ সুপার ইয়াছির আরাফাত, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী,উপজেলা র্নিবাহী অফিসার সুজন চৌধুরী,বান্দরবান সদর উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদ্দুস,জেলা আওয়ামীলীগের সহ -সভাপতি আবদুর রহিম চৌধুরী, আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ,সদস্য শফিকুর রহমান,জেলা পরিষদের সদস্য ক্য সা প্রæ,লক্ষীপদ দাস, পৌর মেয়র ইসলাম বেবীসহ বান্দরবানের বিভিন্ন উপজেলার নিবার্হী অফিসারসহ সরকারি বেসরকারি কর্মকর্তা ।

এসময় সভায় প্রধান অতিথি পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি পৌর মেয়র মো:ইসলাম বেবীকে বান্দরবানের সকল রাস্তা পরিষ্কার পরিচ্ছন্ন রাখা ও রাস্তায় যততত্র চলাচলরত পশুদের নিয়ন্ত্রনে রাখতে নির্দেশ দেন। এছাড়া ও প্রতিমন্ত্রী বীর বাহাদুর বান্দরবানের হোটেল মোটেল মালিকদের পর্যটকদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায় ও অপরিচ্ছন্ন খাবার প্রদান থেকে বিরত থাকার অনুরোধ জানান।
সভায় বক্তারা বলেন, বান্দরবান একটি পর্যটন সমৃদ্ধ জেলা, এই জেলাকে আরো আকর্ষিত করতে সকলের অংশগ্রহন প্রয়োজন।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. Md Giash Uddin AK বলেছেন

    ১০০% শত্য।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।