সকলের সহযোগিতায় বান্দরবানকে এগিয়ে নিতে হবে : মতবিনিময় সভায় জেলা প্রশাসক

মতবিনিময় সভায় জেলা প্রশাসক মো. আসলাম হোসেনসহ অন্যরা
সকলের ঐকান্তিক সহযোগিতায় বান্দরবানকে এগিয়ে নিতে হবে। প্রতিনিয়ত বান্দরবানে ভ্রমণ করতে আসে দেশ বিদেশের ভ্রমণপিপাসু পর্যটকরা। অন্যদিকে বান্দরবান একটি সম্প্রীতির জেলা । আজ মঙ্গলবার বিকালে বান্দরবানের সুশীল সমাজ ও সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন জেলা প্রশাসক মো. আসলাম হোসেন।
এসময় তিনি আরো বলেন,বান্দরবানকে বিশ্বদরবারে সকালের কাছে সুপরিচিত করার লক্ষ্যে সকলের আন্তরিক সহযোগিতা গুরুত্বপূর্ণ। আমি ২০০১ সালে যখন বান্দরবান এসেছিলাম, তখনকার বান্দরবান আর বর্তমান ডিজিটাল বান্দরবানে মধ্যে হাজার হাজার গুণ পার্থক্য বিরাজমান। বাংলাদেশের প্রতিটা জেলার ন্যায় বান্দরবান ও এগিয়ে যাচ্ছে। এসময় তিনি বান্দরবানের বিভিন্ন সুশীল সমাজের প্রতিনিধিদের উদ্দেশ্যে বলেন, আমরা সকলে এক এক জন যদি নিজ স্থান থেকে একটু একটু করে এগিয়ে আসি তাহলে একদিন সারাদেশের সাথে তাল মিলিয়ে বান্দরবানকে সারাবিশ্বের কাছে একটি যোগসুত্র সৃষ্টিতে কাজ করবে বলে আমরা আশাবাদী।
বুধবার বিকালে বান্দরবান জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মো. আসলাম হোসেন এর সভাপতিত্বে বান্দরবানের সুশীল সমাজ ও সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. মুফিদুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. শফিউল আলম, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য মো. শফিকুর রহমান,সদস্য কাজল কান্তি দাশ, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী,বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য ক্যা সা প্রু, সদস্য লক্ষীপদ দাস,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ,নেজারত ডেপুটি কালেক্টর মো. আলীনুর খান,সহকারী কমিশনার রেদুয়ানুল হালিম, বান্দরবান প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম.এ হাকিম চৌধুরী,বাংলাদেশ টেলিভিশনের জেলা প্রতিনিধি মনিরুল ইসলাম মনু,বাসস এর প্রতিনিধি এনামুল হক কাশেমী, প্রথম আলো প্রতিনিধি বোদ্ধ জ্যোতি চাকমা,মাছরাঙ্গা টিভি প্রতিনিধি কৌশিক দাশ, একুশে টিভি প্রতিনিধি নজরুল ইসলাম টিটু মোহনা টিভি ও দৈনিক গিরির্দপন প্রতিনিধি রাহুল বড়ুয়া ছোটন, দি এশিয়ান এইজ জেলা প্রতিনিধি ইয়াছিনুল হাকিম চৌধুরী,হোটেল মোটেল মালিক সমিতির সভাপতি অমল কান্তি দাশ,পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক সুব্রত দাশ ঝন্টুসহ সুশিল সমাজের প্রতিনিধি ও বান্দরবান জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।