সন্তু লারমাকে জিয়াউর রহমানের প্রশংসা করতে বললেন শামসুজ্জামান দুদু

বান্দরবান বিএনপির প্রতিনিধি সভায় কেন্দ্রিয় বিএনপির ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু
সন্তু লারমাকে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের প্রশংসার করতে আহব্বান জানিয়ে কেন্দ্রিয় বিএনপির ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেন, সন্তু লারমা কয়েকদিন আগে পাহাড়ে সেনাবাহিনীর প্রশংসা করেছে, রাস্তা ঘাট উন্নয়ন, শিক্ষার উন্নয়নের জন্য। আমরা এই প্রশংসা চায়, একটু বাড়িয়ে বললে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের প্রশংসা করতে হবে।
শনিবার সকালে বান্দরবান শহরের সাঙ্গু আবাসিক হোটেলের সভাকক্ষে বান্দরবান জেলা বিএনপির এক প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু এসব কথা বলেন।
তিনি আরো বলেন, জিয়াউর রহমানের সিদ্ধান্তের মধ্যে দিয়ে এখানে (তিন পার্বত্য জেলায়) সেনা বাহিনীর তৎপরতা লক্ষ করছেন। সন্তু লারমাকে ধন্যবাদ বোধয়ের জন্য। তিনি আরো বলেন, দেশে গণতন্ত্রের পুনরুদ্ধার আন্দোলনে সকল গণতান্ত্রিক দলকে একযোগে কাজ করতে হবে। শহীদ জিয়ার আমলেই পার্বত্য চট্টগ্রামে গণমানুষের অধিকার প্রতিষ্ঠার সূচনা হয়েছিল।
বান্দরবান বিএনপির প্রতিনিধি সভায় নেতাকর্মীরা
জেলা বিএনপির সাধারণ সম্পাদক আজিজুর রহমানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন বিএনপি’র চট্টগ্রাম বিভাগের সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম, সহ-সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন,সহ-সম্পাদক হারুনুর রশিদ,সহ-সাংগঠনিক সম্পাদক মশিউর রাহমান বিপ্ল¦ব।
শামসুজ্জামান দুদু আরো বলেন, আমরা বন্দর দিয়ে দেব, চট্টগ্রাম দিয়ে দেব, আকাশ দিয়ে দেব কিন্তু কি পেলাম আমরা, প্রাপ্তি নেই। এই ব্যাপারে আওয়ামীলীগ কিছুই বলছেনা। আমাদের সব কিছু বিলিয়ে দিচ্ছি, পদ্মায় পানি নেই,তিস্তায় পানি নেই
সভায় কেন্দ্রীয় কমিটির উপজাতীয় বিষয়ক সম্পাদিকা ও সাবেক এমপি মাম্যাচিং, জেলা বিএনপির নেতা, আব্দুল কুদ্দুস, বিএনপির সিনিয়র সভাপতি অধ্যাপক ওসমান গণি, সাবেক পৌর মেয়র জাবেদ রেজাসহ জেলার দুইটি পৌরসভা এবং সাত উপজেলা থেকে বিএনপি ও অংঙ্গ-সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।