সন্তু লারমার বক্তব্যের প্রতিবাদ জানালো বান্দরবানের উপজেলা চেয়ারম্যান

পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের চেয়ারম্যান ও পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির সভাপতি সন্তু লারমার দেয়া বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে বান্দরবান সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ কে এম জাহাঙ্গীর।

আজ মঙ্গলবার (৩ ডিসেম্বর) সকালে বান্দরবান সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় সংবাদ সম্মেলনে বান্দরবান সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম জাহাঙ্গীর বলেন,সন্তু লারমা গত সোমবার (২ ডিসেম্বর) তার দেয়া বক্তব্যে শান্তি চুক্তির বিষয়ে কয়েকটি কথা বলেছেন, বান্দরবানের বাসিন্দা হিসেবে এটি আমার কাছে বেদনাদায়ক মনে হয়েছে।

সন্তু লারমা বক্তব্যে বলেছেন, শান্তি চুক্তির মূল বাঁধা পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের বর্তমান মন্ত্রী বীর বাহাদুর, যাহা সত্য নহে।

তিনি আরো বলেন, সন্তু লারমা প্রতিমন্ত্রীর মর্যাদা নিয়ে ২২টি বছর পার করেছেন। সরকারী সকল সুযোগ সুবিধা ভোগ করেছেন। এরপর তিনি ব্যক্তি আক্রোশের উপর কথা বলেন কিভাবে? এটি এ জনপদের পাহাড়ী বাঙ্গালী আমরা যারা আছি তা কখনো মেনে নিবোনা, মেনে নিতে পারিও না।

এসময় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম জাহাঙ্গীর আরো বলেন, সন্তু লারমা পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের বর্তমান মন্ত্রী বীর বাহাদুরকে নিয়ে বিভিন্ন কুটুত্তিমূলক বক্তব্য প্রদান করেছে যা আমার কাছে গ্রহণযোগ্য মনে হয়নি, তাই আমি ব্যক্তি হিসেবে এর প্রতিবাদ জানাই এবং সন্তু লারমাকে তার বক্তব্য ফেরত নেয়ার জন্য অনুরোধ জানাই।

সংবাদ সম্মেলনে এসময় বান্দরবানে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।