সব ষড়যন্ত্র প্রতিহত করা হবে : মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগ

মাটিরাঙ্গা উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবকলীগ আয়োজিত বিক্ষোভ মিছিল
মাটিরাঙ্গা উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবকলীগ আয়োজিত বিক্ষোভ মিছিল
আওয়ামীলীগের বিরুদ্ধে সব ষড়যন্ত্র পতিহত করার ঘোষনা দিয়ে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো: শামছুল হক বলেন, কতিপয় জনবিচ্ছিন্ন ব্যক্তি মুক্তিযোদ্ধাদের ব্যবহার করে পরিকল্পিতভাবে আওয়ামালীগের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। তিনি কয়েকজনের নাম উল্ল্যেখ করে বলেন, আওয়ামীলীগ থেকে পদ হারিয়ে তারা এখন বেসামাল হয়ে গেছে। দলীয় নেতাকর্মীদের বিভ্রান্ত করার চেষ্ঠা করছে। তিনি কাউন্সিলর মো: এমরান হোসেনের বাড়িতে চুরির ঘটনায় জড়িতদের আইনের আওতায় এনে শাস্তির দাবী জানিয়ে বলেন, অপরাধীদের কোন ভাবেই প্রশ্রয় দেয়া হবেনা।

মাটিরাঙ্গা পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর ও মাটিরাঙ্গা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো: এমরান হোসেন কর্তৃক তার বাড়িতে চুরির অভিযোগে মুক্তিযোদ্ধা পরিবার ও তার সন্তানকে জড়ানোর প্রতিবাদে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড আয়োািজত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়রকে কটুক্তি করে মিছিল ও সমাবেশে বক্তব্য প্রদানের প্রতিবাদে মাটিরাঙ্গা উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবকলীগ আয়োজিত বিক্ষোভ মিছিল শেষে আয়োজিত সমাবেশে তিনি এ কথা বলেন।

মাটিরাঙ্গা পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো: বাবুল হোসেন এর সভাপতিত্বে মাটিরাঙ্গা চত্বরে অনুষ্ঠিত সমাবেশে ৬নং ওয়াডৃ কাউন্সিলর মো; শহীদুল ইসলাম সোহাগ, মাটিরাঙ্গা পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর ও মাটিরাঙ্গা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো: এমরান হোসেন, মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও প্যানেল মেয়র মো: আলাউদ্দিন লিটন, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক মো: দেলোয়ার হোসেন ও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সুবাস চাকমা প্রমুখ বক্তব্য রাখেন।

মাটিরাঙ্গায় মুক্তিযোদ্ধা-আওয়ামীলীগকে মুখোমুখি দাঁড় করিয়ে একটি মহল রাজনৈতিক ফায়দা হাসিলের চেষ্টা করছে উল্লেখ করে বক্তারা বলেন, মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগের বিনিময়ে আজকের বাংলাদেশ। মুক্তিযোদ্ধাদের প্রতি স্যালুট জানিয়ে তারা প্রশ্ন রেখে বলেন, মুক্তিযোদ্ধা সন্তানরা দেশের আইনের উর্ধ্বে ? যে অপরাধ করবে তার পরিচয় শুধুই অপরাধী উল্লেখ করে বক্তারা আরো বলেন, অপরাধীর কোন রাজনৈতিক বা অন্য কোন পরিচয় নেই। তারা মুক্তিযোদ্ধাদের অন্যের দ্বারা প্রভাবিত বা ব্যবহার না হওয়ারও আহবান জানান। এর আগে দলীয় কার্যালয় থেকে এক বিক্ষোভ মিছিল শুরু হয়ে মাটিরাঙ্গা পৌর শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে মাটিরাঙ্গা চত্বরে গিয়ে শেষ হয়।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা, মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সভাপতি মো: হারুনুর রশিদ ফরাজি, উপজেলা ছাত্রলীগের আহবায়ক ও পৌর কাউন্সিলর মোহাম্মদ আলী, পৌর কাউন্সিলর মো: আবুল হাশেম ভুইয়া, পৌর কাউন্সিলর মো: আলী মিয়া, মাটিরাঙ্গা পৌর যুবলীগের সাধারন সম্পাদক মো: আলাউদ্দিন ও পৌর ছাত্রলীগের সভাপতি মো: সাইফুল ইসলামসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত শুক্রবার রাতে মাটিরাঙ্গা পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর মো: এমরান হোসেনের বাড়ি থেকে নগদ ৭৫ হাজার টাকা, এক ভরি ১০ আনা স্বর্ণ ও তার ব্যাবহৃত মোটরসাইকেলটি চুরি হওয়ার ঘটনায় তিনি মুক্তিযোদ্ধা সন্তান মো: শফিকুল ইসলাম মিলনসহ দুই জনের নামোল্লেখ করে অজ্ঞাতনামা ৭/৮জনের বিরুদ্ধে মাটিরাঙ্গা থানায় একটি লিখিত অভিযোগ করেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।