সভাপতি প্রু সাং থুই মার্মা, সাধারণ সম্পাদক কুলসুমা বেগম

বান্দরবান সদর উপজেলা মহিলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন

বান্দরবান সদর উপজেলা মহিলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৩১ জুলাই) সকালে সদর উপজেলা মহিলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আয়োজনে রেইচা থলীপাড়া কমিউনিটি সেন্টার হলে এ ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

সদর উপজেলা মহিলা আওয়ামীলীগের আহবায়ক মিল্কি চৌধুরীর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ক্যসাপ্রু, চৌধুরী প্রকাশ বড়ুয়া, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি জোহরা চৌধুরী, সাধারণ সম্পাদক তিংতিংম্যা, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অংসাহ্লা মারমা, কুহালং ইউপি চেয়ারম্যান মংপু মারমা, রাজবিলা ইউপি চেয়ারম্যান ক্যঅংপ্রু মারমা, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এয়াকুব চৌধুরীসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

সভায় বক্তব্য রাখতে গিয়ে জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ক্যসাপ্রু বলেন,আওয়ামীলীগ সরকারের আমলেই নারীদের উন্নয়ন হয়েছে বহুভাবে আর নারীদের অগ্রযাত্রায় গুরুত্বপূর্ণ ভুমিকা রাখছে মহিলা আওয়ামীলীগের নেত্রীরা।
এসময় বক্তব্য রাখতে গিয়ে সদর উপজেলা মহিলা আওয়ামীলীগের আহবায়ক মিল্কি চৌধুরী বলেন, বান্দরবানে মহিলা আওয়ামীলীগ সবচেয়ে বেশি সাংগঠনিক কর্মকান্ড পরিচালনা করছে। মহিলা আওয়ামীলীগের কর্মকান্ডের ফলে নেত্রীরা আগের চেয়ে বেশি বেশি সাংগঠনিক দক্ষতা দেখাতে পারছে আর এইধারা অব্যাহত থাকতে আগামীদিনে এই কমিটিগুলোর নেত্রীরা উপজেলা ও জেলা পর্যায়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব গ্রহণ করবে আর তা সফলতার সাথে পালন করবে।

পরে সম্মেলনের প্রধান অতিথি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী সদর উপজেলা মহিলা আওয়ামীলীগের পুরাতন কমিটি বিলুপ্ত ঘোষনা করেন এবং ত্রি-বার্ষিকী সম্মেলনের নতুন কমিটির সভাপতি পদে প্রু সাং থুই মার্মা, সাধারণ সম্পাদক পদে কুলসুমা বেগম ও সাংগঠনিক সম্পাদক পদে পুষ্পা তঞ্চঙ্গ্যার নাম ঘোষনা করেন এবং দ্রুত পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নিদের্শনা প্রদান করেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।