সভায় অনুপস্থিত থাকলে তালিকা প্রেরণের নির্দেশ

রোয়াংছড়িতে উন্নয়ন মেলা উদযাপনে উপলক্ষ্যে প্রস্তুতির মূলক সভা
বান্দরবানে রোয়াংছড়ি উপজেলা প্রশাসনের সকল অধিদপ্তরে কর্মরত কর্মকর্তাদের নিয়মিত সভায় অংশগ্রহণ না করলে তালিকা করে উর্ধ্বতন কতৃপক্ষের কাছে প্রেরণের নির্দেশ প্রদান করা হয়েছে।
উপজেলা প্রশাসনে উদ্যোগে আয়োজিত আজ রবিবার সকাল ১১টা অনুষ্ঠিত সরকার বাস্তবায়িত উন্নয়ন কার্যক্রমগুলো জনগণের মাঝে তুলে ধরতে উন্নয়ন মেলা উদযাপনে উপলক্ষ্যে প্রস্তুতির মূলক সভায় এসব নির্দেশ দেন নবাগত নির্বাহী অফিসার মো: শফিকুর রিদোয়ান আরমান শাকিল।
উপজেলা পরিষদের মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান ক্যবামং মারমা সভাপতিত্বে সঞ্চালনা করেন উপজেলা নির্বাহী অফিসার মো: শফিকুর রিদোয়ান আরমান শাকিল। এসময় উন্নয়ন মেলা উদযাপনের লক্ষ্যে নির্বাহী অফিসারকে আহবায়ক করে কমিটি গঠন করা হয়।
উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগে সিনিয়র সহ সভাপতি ও এমপির প্রতিনিধি নেইতং বুইতিং,রোয়াংছড়ি সদর ইউপি চেয়ারম্যান চহ্লামং মারমা,আলেক্ষ্যং ইউপি চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা,নোয়াপতং ইউপি চেয়ারম্যান অংথোয়াইচিং মারমা, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো: আবু সালেহ সরকার,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকার্তা তর্পন দেওয়ান,যুব উন্নয়ন কর্মকর্তা পুলু প্রু ,বিআরডিবি কর্মকর্তা পুলুমা মারমা, রোয়াংছড়ি থানার এসআই তরুণ,উপজেলা একাডেমিক সুপার ভাইজার মো: নুরনবী, উপজেলা তথ্য ও প্রযুক্তি অধিদপ্তরে সহকারি প্রোগ্রামার মো: রাশেদুল আলম,এনজিও প্রতিনিধি রামসিয়াম বম প্রমুখ।
সভায় স্বাগত বক্তব্যের চেয়ারম্যান ক্যবামং মারমা বলেন, আগামী ৪ অক্টোবরে পালন করা হবে উন্নয়ন মেলা। সরকার অর্জিত ও বাস্তবায়িত উন্নয়ন কার্যক্রমগুলো দেশবাসিকে অবহিত করা জরুরী। এ সরকারী কর্মসূচীকে সাফল্য মন্ডিত করতে সকল শ্রেণী পেশায় মানুষ অংশগ্রহণ ও সার্বিক সহযোগিতা প্রদানে আহবান জানান।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।