সমৃদ্ধশালী মানিকছড়ি গড়ার লক্ষে সকলের সহযোগিতা চাই : চেয়ারম্যান জয়নাল আবেদীন

মানিকছড়ি উপজেলা পরিষদ এর সভা
পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত মানিকছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানগণ ২ মে পরিষদে কর্মকর্তা, জনপ্রতিনিধিদের নিয়ে ‘প্রথম সভা’ সম্পন্ন করেছেন। এ সময় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন বলেন, কেউ কাউকে বড় না ভেবে,আসুন সবাই মিলে একটি মডেল ও সমৃদ্ধশালী উপজেলা গঠনে ঐক্যবদ্ধভাবে কাজ করি। যাতে সুযোগ-সুবধাবঞ্চিতরা আর অবহেলিত না হয়। তাতে সম্প্রীতির বন্ধন আরো সুদৃঢ় হবে। তাছাড়া, আধুনিক মানিকছড়ি গড়ার লক্ষে সকলের সার্বিক সহযোগিতা কমনা করেন।
আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় উপজেলা নির্বাচনী অফিসার জাহিদ ইকবাল(অ.দা.) এর সঞ্চালনায় অনুষ্টিত পঞ্চম উপজেলা পরিষদের প্রথম সভায় সভাপতিত্ব করেন নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও বাংলাদেশ আ.লীগ মানিকছড়ি উপজেলা শাখার সভাপতি মো. জয়নাল আবেদীন। এতে অতিথি ছিলেন নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান মো. তাজুল ইসলাম বাবুল ও ডলি চৌধুরাণী। এছাড়া সভা ইউপি চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম ফারুক, কংজয়রী মহাজন, মো. আবুল কালাম আজাদসহ উপজেলা বিভিন্ন সরকারী দপ্তরের প্রধানসহ সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
সভায় উপজেলা চেয়ারম্যান তাঁর স্বাগত ও সভাপতির বক্তব্যের শুরুতে সবাইকে পঞ্চম উপজেলা পরিষদের পক্ষ থেকে অভিনন্দন জানিয়ে বলেন, আসুন সবাই গণপ্রজাতন্ত্রের কর্মচারী হিসেবে নিজেকে দেশ ও সমাজ উন্নয়নে আত্মনিয়োগ করি। কেউ কাউকে বড় না ভেবে জনগণের সেবক হয়ে অবহেলিত জনপদের উন্নয়নে কাজ করতে হবে। এতে করে এ জনপদ মডেল ও সমৃদ্ধশালী হয়ে উঠবে। আর জনগণের মাঝে সৃষ্ঠি হবে সম্প্রীতির বন্ধন। মনে রাখবেন এদেশ,এ সমাজ আমার,আপনার,সকলের।
এছাড়া সভায় বিভিন্ন দপ্তরের প্রধানরা নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানগণকে অভিনন্দন জানিয়ে সমন্বয়ের মাধ্যমে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেন। সভা শেষে সভাপতি বলেন,নিয়ম মোতাবেক সকল উপ-কমিটি গঠন ও প্যানেল চেয়ারম্যান মনোনিত করা হবে। এতে আমরা (চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান) ঐক্যমত হয়েছি।

আরও পড়ুন
Loading...