সম্প্রীতির উন্নয়নের জন্য শেখ হাসিনা নিরলস ভাবে কাজ করে যাচ্ছে ; কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

খাগড়াছড়ির ভাইবোনছড়া ইউনিয়নের ছোটবাড়ী পাড়া এলাকাবাসীর আয়োজনে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড’র বাস্তবায়নে ২৯ লাখ টাকায় নব-নির্মিত ছোটবাড়ী পাড়া সার্বজনীন শ্রী শ্রী লক্ষী নারায়ন মন্দির শুভ উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার (২১মার্চ) বিকাল ৩টায় ছোটবাড়ী পাড়া মন্দির প্রাঙ্গনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উদ্বোধনী অনুষ্ঠানে মন্দিরের সভাপতি দেবেন্দ্র লাল ত্রিপুরা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারত প্রত্যাগত উপজাতীয় টাস্কফোর্স’র চেয়ারম্যান (প্রতিমন্ত্রী পদমর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।অনুষ্ঠানে স্বপন জ্যোতি ত্রিপুরা’র সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন এলাকার কার্বারী কিনারাম ত্রিপুরা।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, জীবন একদিকে খুবই মূল্যবান আবার একদিকে জীবন খুবই তুচ্ছ। তাই জীবনকে সবসময় মানুষে কল্যাণে, একে অপরের দায়িত্ববোধ থেকে পালন করা জরুরী। আমি মানুষকে ক্ষতি করবোনা,আমার দ্বারা যেন কারোর কোন ক্ষতি না হয়। বরং আমার দ্বারা কারোর উপকার হয়।এই রকম মনমানসিকতা নিয়ে জীবনকে উপভোগ করা উচিত।

তিনি আরো বলেন,আওয়ামী লীগ সরকার শান্তিপ্রিয় ও উন্নয়নের সরকার। আওয়ামী লীগ মানুষকে মানুষ হিসেবে জানতে চাই। আওয়ামী লীগ সরকারের অগ্রযাত্রায় বদলে যাচ্ছে বাংলাদেশের রূপ।মানুষের গড় আয়ু, জীবনযাত্রার মানোন্নয়ন, বিভিন্ন কাজে ডিজিটালাইজেশন, সবই সম্ভব হয়েছে শেখ হাসিনার নেতৃত্বের গুণে। বিগত ১৩ বছরে দেশের উন্নয়নে আওয়ামী লীগ সরকার নিরলসভাবে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করছে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য ও এডভোকেট আশুতোষ চাকমা, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডে নির্বাহী প্রকৌশলী মোঃ মুজিবুল আলম,বাংলাদেশ আওয়ামী লীগের জেলা সদর শাখার সভাপতি সনজীব ত্রিপুরা,খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরী, ভাইবোনছড়া পুলিশ ফাঁড়ি’র ইনচার্জ শিমুল কুমার মহন্ত,ভাইবোনছড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান পরিমল ত্রিপুরা,মিলেনিয়াম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাতু মণি ত্রিপুরা প্রমুখ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।