সম্মিলিত প্রচেষ্টায় শ্রেষ্ঠ জেলা হবে বান্দরবান : বীর বাহাদুর

NewsDetails_01

জনপ্রতিনিধি ও সকলের প্রচেষ্টায় ৬৪ জেলার মধ্যে বান্দরবান শ্রেষ্ঠ জেলায় পরিনত হবে বলে উল্লেখ করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর বাহাদুর উশৈসিং এমপি।

আজ শনিবার (১১ মে) সকাল ১১টায় বান্দরবান বাসস্টেশন এলাকায় বায়তুশ শরফ জামে মসজিদ উদ্বোধন কালে নবনির্বাচিত জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে একথা বলেন।

NewsDetails_03

তিনি বলেন, একমাত্র বান্দরবান জেলাতেই ১২ জাতিস্ত্বা জনগনের বসবাস। সকলেরই রয়েছে নিজেদের প্রার্থনা ঘর। একসময় এই জেলায় শিক্ষা, চিকিৎসা-যোগাযোগ ও আত্ম-সামাজিক অবস্থান তেমন ভালো ছিল না। গত ৩৫ বছর ধরে প্রধানমন্ত্রীর একান্ত ইচ্ছা ও জনপ্রতিনিধিসহ সকলের প্রচেষ্টায় এখন অনেক উন্নত হয়েছে। সীমিত সম্পদের মধ্যেও নবনির্বাচিত জনপ্রতিনিধি ও সকলের সম্মিলিত প্রচেষ্টা থাকলে আগামী পাঁচ বছরে দেশের ৬৪ জেলার মধ্যে শ্রেষ্ঠ জেলায় পরিণত হবে বলে প্রত্যাশা করেন তিনি।

এর আগে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের অর্থায়নে ৪০ লাখ টাকা ব্যায়ে নবনির্মিত বাসস্টেশন এলাকার বায়তুশ শরফ জামে মসজদের দ্বিতীয় তলা ভবন উদ্বোধন করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, বান্দরবান পৌরসভার মেয়র মোঃ শামসুল ইসলাম, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মো. ইয়াছির আরাফাত, বান্দরবান উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আবদুল কুদ্দুস, ভাইস চেয়ারম্যান ফারুখ আহমেদ ফাহিম প্রমুখ।

আরও পড়ুন