সরকারের নানামুখী নিরাপত্তা বলয় দরিদ্র মানুষের জীবনমানকে পাল্টে দিয়েছে : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

খাগড়াছড়ি জেলা শহরে জাতীয় সমাজসেবা দিবস উপলক্ষে পৌর টাউন হল চত্বর থেকে একটি র‌্যালি বের করা হয়
খাগড়াছড়ির সংসদ সদস্য এবং শরণার্থী পূর্নবাসন টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেছেন,সরকারের নানামুখী সামাজিক নিরাপত্তা বলয় দরিদ্র মানুষের জীবনমানকে পাল্টে দিয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সদিচ্ছায় দেশের সকল প্রতিবন্ধী, দু:স্থ-বিধবা-স্বামী পরিত্যাক্তা, প্রসূতি মা, দরিদ্র রোগী, অসহায়-অসচ্ছল থেকে শুরু সব ধরনের বঞ্চিত মানুষের জন্য ভাতা চালু করা হয়েছে। সরকারের এসব কল্যাণমূলক উদ্যোগ বাংলাদেশকে বর্হিবিশ্বে অন্য উচ্চতায় নিয়ে গেছে। তাই আগামীতেও বর্তমান সরকারের নির্বাচনে জিতিয়ে আনার কোন বিকল্প নেই।
মঙ্গলবার সকালে খাগড়াছড়ি জেলাশহরে জাতীয় সমাজসেবা দিবস উপলক্ষে র‌্যালী উত্তর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। দিনটি উপলক্ষে পৌর টাউন হল চত্বর থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে আবার টাউন হলরুমে এসে এসে শেষ হয়। পরে সেখানে এক আলোচান সভা অনুষ্ঠিত হয়।
খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য সতীশ চন্দ্র চাকমার সভাপতিত্বে এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী, প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ নুরুজ্জামান, সিভিল সার্জন ডা: মোঃ শওকত হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার এম এম সালাহউদ্দিন, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা নুরনবী চৌধুরী প্রমুখ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।