সরকার দুর্গম ও প্রত্যন্ত অঞ্চলের মানুষের জন্য কাজ করছে: বিভাগীয় কমিশনার মো: রুহুল আমীন

চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মো: রুহুল আমীন
খাগড়াছড়ির মহালছড়িতে সফরকালে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো: রুহুল আমীন বলেন, বর্তমান সরকার দুর্গম ও প্রত্যন্ত অঞ্চলের মানুষের জন্য সকল বিষয়ে কাজ করে যাচ্ছে। বাংলাদেশকে উন্নত দেশে পরিণত করতে বর্তমান সরকারকে সকলের সহযোগিতার আহবান জানান তিনি।শনিবার সকাল সাড়ে ১১টায় সিঙ্গিনালা উচ্চ বিদ্যালয় আয়োজিত বাংলা নববর্ষ (বৈসাবি) উৎসব উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
এসময় বিভাগীয় কমিশনারের সফর সঙ্গী হিসেবে সাথে আরো যারা ছিলেন, সচিবালয়ের অতিরিক্ত সচিব খিজির আহাম্মদ, খাগড়াছড়ি জেলা প্রশাসক রাশেদুল ইসলাম, মহালছড়ি উপজেলা পরিষদ এর চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, মহালছড়ি উপজেলা নির্বাহী অফিসার মো: আবদুল মোমিন, উপজেলা মহিলা ভাইস কাকলী খীসা, ভাইস চেয়ারম্যান ক্যাচিংমিং চৌধুরী, মহালছড়ি থানার অফিসার ইনচার্জ সেমায়ূন কবির চৌধুরী, সিঙ্গিনালা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মংশৈ প্রু চৌধুরী, মহালছড়ি সদর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান রতন কুমার শীলসহ আরো অনেকে।
মহালছড়িতে সফরকালে তিনি আরো কয়েকটি জায়গায় একটি বাড়ি একটি খামার প্রকল্পের অধীনে গঠিত সমিতি পরিদর্শন করেন এবং সমিতির সদস্যদের সাথে কথা বলেন। আলোচনা শেষে অতিথিদের মনোরঞ্জনের জন্য স্থানীয় শিশু শিল্পীদের নিয়ে পাহাড়ি নৃত্য পরিবেশন করা হয়।

আরও পড়ুন
Loading...