সরকার পার্বত্য এলাকার শিক্ষার উন্নয়নে কাজ করে যাচ্ছে : বীর বাহাদুর

বান্দরবান কেন্দ্রীয় বৌদ্ধ শ্মশানের মার্কেট উদ্বোধন করেন প্রতিমন্ত্রী বীর বাহাদুর
বর্তমান সরকার পার্বত্য এলাকার শিক্ষার উন্নয়নে কাজ করে যাচ্ছে ,পার্বত্য জেলার শিক্ষার্থীদের পড়ালেখার মান উন্নয়নে বিভিন্ন স্কুল কলেজকে জাতীয়করণ করে সুযোগ সুবিধা বৃদ্ধি করা হচ্ছে, আগামীতে এই ধারা অব্যাহত থাকবে বলে মন্তব্য করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি ।
শুক্রবার সকাল ১১টায় বান্দরবানের সাঙ্গু উচ্চ বিদ্যালয়ের একাডেমি ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে তিনি এসব কথা বলেন । এসময় তিনি আরো বলেন, পাহাড়ের জনগোষ্টির শিক্ষার্থীদের পড়ালেখার মান উন্নয়নে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। এসময় অনুষ্টানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন পার্বত্য জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান থোয়াইহ্লা মং মার্মা, অতিরিক্ত জেলা প্রশাসক হারুণ-অর-রশীদ,পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার মো: আলী হোসেন, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, সদস্য ফিলিপ ত্রিপুরা, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী মো: আব্দুল আজিজ, পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ, ৮নং ওয়ার্ড পৌর কাউন্সিলর হাবিবুর রহমান খোকন, সাঙ্গু উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি কামাল পাশা, সাঙ্গু উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: ইমান আলী, সাঙ্গু উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য সচিব মো: বশির খান সহ বিভিন্ন শ্রেণী পেশার জনসাধারণ।
এর আগে প্রতিমন্ত্রী পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে ৩০ লক্ষ টাকা ব্যায়ে বান্দরবান কেন্দ্রীয় বৌদ্ধ শ্মশানের বানিং হাউজের পার্শ্বে ছাউনিযুক্ত গ্যালারী ও ৫৫ লক্ষ টাকা ব্যায়ে কেন্দ্রীয় বৌদ্ধ শ্মশানের চেহ -রাই: ঘর ও পার্বত্য জেলা পরিষদের অর্থায়নে ৫০ লক্ষ টাকা ব্যায়ে বান্দরবান কেন্দ্রীয় বৌদ্ধ শ্মশানের মার্কেট উদ্বোধন করেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।