সরে দাঁড়ানোর ইচ্ছে অবান্তর, নির্বাচনে শেষ পর্যন্ত থাকবো : রাঙ্গামাটির জাপা প্রার্থী

রাঙ্গামাটি ২৯৯ আসনের জাপা প্রার্থী এ্যাডভোকেট পারভেজ তালুকদার
সবধরণের ধোয়াঁশা কাটিয়ে নির্বাচনে থাকার ঘোষনা দিলেন রাঙ্গামাটি ২৯৯ আসনের জাপা প্রার্থী এ্যাডভোকেট পারভেজ তালুকদার। নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছেন এমন গুজবের জবাবে আজ বৃহস্পতিবার একান্ত সাক্ষাতকারে তিনি এ কথা বলেন।
বয়সে তরুন ও মেধাবী এ প্রার্থী বলেন, শহরে গুজব ছড়ানো হচ্ছে, বড় একটি দলকে সাপোর্ট করে আমি নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছি। এটা সম্পুর্ণ মিথ্যে ও বানোয়াট। যারা এ ধরণের অপপ্রচার চালাচ্ছে, তাদের উদ্দেশ্যে বলতে চাই, আমি নির্বাচনে আছি, শেষ পর্যন্ত থাকবো।
তিনি বলেন, অনেক প্রতিকুল পরিস্থিতি মোকাবেলা করে আমি নির্বাচন করছি। যেখানে গিয়েছি, মানুষের স্বতস্পুর্ত সমর্থন পেয়েছি। এ অঞ্চলের মানুষ পরিবর্তন চায়। মানুষের চাওয়া-পাওয়ার সাথে আমি বেইমানী করতে পারি না। তাই কারো ভয়-হুমকি, প্রলোভনে আমি পা দিতে চাই না। নির্বাচন করতে এসেছি, নির্বাচন শেষ করে যাব।
মহজোটের পক্ষ থেকে সরে যাওয়ার কোন চাপ আছে কি না, এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা মহাজোটের শরিক দল। কেউ কেউ রটাচ্ছে মহাজোটের অন্য প্রার্থীকে সমর্থন দিয়ে সরে দাঁড়াতে পারি। সরে দাড়ালে তো, এতদুর আসতাম না। জেলা উপজেলায় প্রচারণা চালাতাম না। ঘরে বসে থাকতাম। মহজোট থেকে কোন চাপ নেই বলেও তিনি আশ^স্থ করেন।
এ্যাডভোকেট পারভেজ তালুকদার বলেন, পার্বত্যাঞ্চলের সুবিধাবঞ্চিত মানুষদের অধিকার আদায়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। এখানকার মানুষদের ভাগ্য উন্নয়নে একটি প্লাটফর্ম দরকার, তাই নির্বাচন করছি। নির্বাচনী প্রচারনায় মানুষের গণজোয়ার দেখছি। আগে এ আসনে জাপা,র অবস্থা খুব একটা ভালো ছিল না, এখন অবস্থার পরিবর্তন হচ্ছে। বড় তিন দলের বাইরে গিয়েও মানুষ জাপা,র দিকেই ঝুঁকছে বলে জানান এই প্রার্থী।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।