সর্বোচ্চ ভোট পেয়ে মানিকের হ্যাটট্রিক, নবাগত ওমেন

NewsDetails_01

৩য় ধাপে অনুষ্ঠিতব্য খাগড়াছড়ির দীঘিনালার মেরুং ও বোয়ালখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ ত্রিপুরা কল্যান সংসদ দীঘিনালা আঞ্চলিক শাখার সভাপতি ঘনশ্যাম ত্রিপুরা (মানিক) ও সাধারণ সম্পাদক বিবাশ ত্রিপুরা (ওমেন) দু’জনেই সাধারণ সদস্য (মেম্বার) পদে নির্বাচিত হয়েছেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্র মতে, মেরুং ইউনিয়নের ২ নং ওয়ার্ড থেকে টানা ৩ বারের মতো সাধারণ সদস্য (মেম্বার) পদে নির্বাচন করেছেন ঘনশ্যাম ত্রিপুরা (মানিক)। এ ওয়ার্ডে ৪২৪৪ ভোটের মধ্যে ২৬৪৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তিনি। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী মো. নাসির উদ্দীন পায় ১০৭১ ভোট।

NewsDetails_03

অপরদিকে বোয়ালখালী ইউনিয়নের ৯ নং ওয়ার্ড থেকে প্রথমবারের মতো সাধারণ সদস্য (মেম্বার) পদে নির্বাচন করেছেন বিবাশ ত্রিপুরা (ওমেন)। এ ওয়ার্ডে তিনি ৭৫৭ ভোটের মধ্যে ২৭৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বসন্ত ত্রিপুরা পায় ২৫৩ ভোট। আরেক নারী প্রার্থী সীমা ত্রিপুরা তার সাথে প্রতিদ্বন্দ্বিতা করে পেয়েছেন ২৪ ভোট।

এ বিষয়ে বাংলাদেশ ত্রিপুরা কল্যান সংসদের কেন্দ্রীয় সভাপতি নলেন্দ্র লাল ত্রিপুরা বলেন, মানবতার সেবায় যারা নিজেদের উৎসর্গ করে তাদেরকে জনগণ ভালবাসবে এটাই স্বাভাবিক। ঘনশ্যাম ত্রিপুরা (মানিক) দীর্ঘদিন যাবৎ জাতি-গোষ্ঠী, ধর্ম-বর্ণ নির্বিশেষে তার এলাকার জনগণের সেবা করে যাচ্ছে। এ সেবার ফল হিসেবেই জনগন তাকে বিপুল ভোটের মাধ্যমে হ্যাটট্রিক করিয়েছে। অপরদিকে বিবাশ ত্রিপুরা (ওমেন) প্রথমবারের মতো ইউপি সদস্য পদে নির্বাচিত হয়েছে। আশাকরি দুজনেই কাঁধে কাঁধ মিলিয়ে মানবতার সেবা করে যাবে৷ দুজনকেই অভিনন্দন জানাচ্ছি।

উপজেলা নির্বাচন অফিসার শাহেনসা মোহাম্মদ লতিফুল খায়ের বলেন, উপজেলার ৩ ইউপির মধ্যে সাধারণ সদস্য (মেম্বার) পদে সবচেয়ে বেশি ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন ঘনশ্যাম ত্রিপুরা (মানিক)। যা দীঘিনালায় এবারের ইউপি নির্বাচনে সাধারণ সদস্য (মেম্বার) পদে সর্বোচ্চ ভোটের রেকর্ড।

আরও পড়ুন