সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বান্দরবানে বিক্ষোভ সমাবেশ

বান্দরবানে সাংবাদিকদের মানববন্ধন
দেশব্যাপী সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বান্দরবানে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার সকাল ১০টায় বান্দরবান প্রেসক্লাবের সামনে বান্দরবানে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা এই মানববন্ধনের আয়োজন করে। প্রেসক্লাবের সাবেক সভাপতি বাদশা মিয়া মাষ্টারের সভাপতিত্বে এই সময় মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক মোঃ ওসমান গনি, প্রেসক্লাবের সহ-সভাপতি এম এ হাকিম চৌধুরী, প্রেসক্লাবের সদস্য মিনারুল হকসহ প্রমুখ।
এসময় মানববন্ধনে উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক এনামুল হক কাশেমী, জিটিভি প্রতিনিধি মোহাম্মদ ইসহাক, বৈশাখী টেলিভিশনের প্রতিনিধি জহির রায়হান, সমকাল প্রতিনিধি উজ্জল তঞ্চঙ্গ্যা, আর টিভি প্রতিনিধি শাফায়েত হোসেন, যমুনা টেলিভিশনের প্রতিনিধি বাটিং মার্মা, মাছরাঙ্গা টেলিভিশনের প্রতিনিধি কৌশিক দাশ, মোহনা টেলিভিশনের প্রতিনিধি রাহুল বড়ুয়া ছোটন, ডিবিসি টিভির প্রতিনিধি সৈকত দাশ, ইন্ডিপেনডেন্ট টিভির প্রতিনিধি মংখিং মার্মা, চ্যানেল নাইন প্রতিনিধি এনএ জাকির, এশিয়ান টিভি প্রতিনিধি নূরুল কবির, ভোরের কাগজ প্রতিনিধি মংসানু মার্মা, যায় যায় দিন প্রতিনিধি ক্যমুইঅং মার্মা, দৈনিক পার্বত্য চট্টগ্রাম প্রতিনিধি ইয়াছিনুল হাকিম চৌধুরীসহ বিভিন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।
এসময় মানববন্ধনে বক্তারা দেশব্যাপী সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদ জানান এবং সাংবাদিকদের উপর হামলাকারীদের খুঁজে বের করে দৃষ্টান্ত মুলক শাস্তি প্রদানের দাবি জানান।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।