সাংবাদিকরা সমাজের দর্পণ : কাপ্তাইয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ডঃ হাছান মাহমুদ

সাংবাদিকরা সমাজের দর্পন, সাংবাদিকরা তাদের লেখনীর মাধ্যমে সমাজের সঠিক চিত্র তুলে ধরবেন। সাংবাদিকদের লেখনিতে মানুষকে আশাবাদী করতে হবে, গণমাধ্যম সঠিক ভাবে কাজ না করলে মানুষ ও গনতন্ত্র ক্ষতিগ্রস্ত হয়। তিনি আরোও বলেন, মফস্বলের দুই একজন সাংবাদিকের কারনে সাংবাদিকদের বদনাম হতে পারে না।

তিনি শুক্রবার( ২ এপ্রিল) বিকেল ২ টায় প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ (পিআইবির) এর আয়োজনে রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে ৩ দিনব্যাপী সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণের সমাপনী দিনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ডঃ হাছান মাহমুদ এমপি।

পিআইবির মহা পরিচালক জাফর ওয়াজেদ এর সভাপতিত্বে বাসসের স্টাফ রিপোর্টার জিগারুল ইসলাম জিগার এর সঞ্চালনায় এইসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন রাঙামাটির জেলা প্রশাসক মিজানুর রহমান, জেলা পুলিশ সুপার মীর মোদদাছছের হোসেন, কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান, কাপ্তাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রওশন আরা রব, কাপ্তাই উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাইনুল হোসেন চৌধুরী, রাঙ্গুনিয়া পৌরসভার মেয়র আলহাজ শাহজাহান সিকদার, কাপ্তাই থানার ওসি মোঃ নাসির উদ্দীন, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম খলীল, চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালে পরিচালক ডাঃ প্রবীর খিয়াং।

পরে প্রধান অতিথি বুনিয়াদি প্রশিক্ষণে অংশগ্রহণকারীদের মধ্যে সনদপত্র বিতরণ করেন। গত ৩১ মার্চ হতে শুরু হওয়া এই বুনিয়াদি প্রশিক্ষণে কাপ্তাই, রাঙ্গুনিয়া, রাজস্থলী, কাউখালী এবং রাউজান উপজেলার ৩৪ জন সংবাদকর্মী অংশ নেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।