সাংবাদিক হান্নানের পিতা মুসলিম কোম্পানির মৃত্যুতে রাঙ্গামাটি প্রেসক্লাবের শোক

পাহা‌ড়ের জন‌প্রিয় অনলাইন পাহাড়বার্তা’র রাঙামা‌টি প্র‌তি‌নি‌ধি, দৈ‌নিক রাঙামাটির সাহিত্য ও ক্রীড়া সম্পাদক এবং জাতীয় দৈনিক আলোকিত বাংলাদেশের রাঙ্গামাটি জেলা প্রতিনিধি, বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও আম্পায়ার তথা রাঙ্গামাটি সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এবং রাঙ্গামাটি প্রেসক্লাবের সদস্য মোঃ হান্নান এর পিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে রাঙ্গামাটি প্রেসক্লাব।

রাঙ্গামাটি প্রেসক্লাবের সভাপতি, সাধারণ সম্পাদক ও সহ-সভাপতি যথাক্রমে সাখাওয়াত হোসেন রুবেল আনোয়ার আল হক ও মোঃ অলি আহমেদ প্রেরিত এক শোক বার্তায় এই শোক প্রকাশ করা হয়।
শোকবার্তায় নেতৃবৃন্দ বলেন, রাঙ্গামাটি শহর তথা রিজাভ বাজারের প্রবীণ বাসিন্দা ও রাঙামাটি শহরের গোড়াপত্তন এর সাথে জড়িত বিশিষ্ট নাগরিক জনাব মুসলিম উদ্দিন কোম্পানির এই মৃত্যুতে আমরা গভীর ভাবে শোকাহত। তার মৃত্যুতে রাঙ্গামাটিবাসি আরো একজন প্রবীণ ব্যক্তিত্ব ও বিশিষ্ট নাগরিক কে হারালো। এই শূন্যতা পূরণ হবার মত নয়। শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত ও শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য, রিজার্ভ বাজারের প্রবীণ বাসিন্দা মুসলিম কোম্পানি শনিবার ভোর পাঁচটায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৮ বছর। রাঙ্গামাটি জেলার প্রবীণ এই বাসিন্দা বিগত কিছুদিন যাবত বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন।

গত শুক্রবার তার শারীরিক অবস্থার অবনতি হলে রাতেই তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সকল প্রচেষ্টা ব্যর্থ করে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি পাঁচ ছেলে ও তিন কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার জ্যেষ্ঠ পুত্র মোঃ আব্দুল মান্নান ঠিকাদার রাঙ্গামাটি জেলা বিএনপি’র প্রথম সারির একজন নেতা। তার মৃত্যুতে রাঙ্গামাটি জেলা বিএনপি’র পক্ষ থেকেও গভীর শোক জানানো হয়েছে।

আজ শনিবার বাদ জোহর রিজার্ভ বাজার জামে মসজিদে তার নামাজে জানাজা শেষে রাঙ্গামাটির কেন্দ্রীয় কবরস্থানে তাকে দাফন করা হয়। এসময় করোনা পরিস্থিতির মাঝেও রাঙ্গামাটি শহরের বিপুল সংখ্যক মানুষ তার নামাজে জানাজায় অংশগ্রহণ করেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।