সাচিং প্রু জেরী আমাকে ডাকেনি : বান্দরবান বিএনপির সভাপতি মাম্যাচিং

জেরী-মাম্যাচিং
আক্ষেপের সুর যেন থেমে নেই, ক্ষোভের যেন শেষ নেই। সংসদ নির্বাচন যতই ঘনিয়ে আসছে বান্দরবান বিএনপির নেতাদের ক্ষোভ আর অভিমানের কথা যেন থামছেই না।
নির্বাচনী প্রচারনায় এক সাথে কাজ করা ও প্রচারনার জন্য বান্দরবান আসনের বিএনপির প্রার্থী সাচিং প্রু জেরী জেলা বিএনপির সভাপতি মাম্যাচিং ও সাধারণ সম্পাদক জাবেদ রেজাকে ডাকেনি বলে অভিযোগ করেছেন মাম্যাচিং। নির্বাচন উপলক্ষে আজ বৃহস্পতিবার সকালে জেলা শহরের জজ কোর্টের সামনে জেলা বিএনপির পক্ষ থেকে এক সাংবাদিক সম্মেলন এই অভিযোগ করেন তিনি।
এসময় মাম্যাচিং আরো বলেন, আমাদের পক্ষ থেকে জেরী বাবুকে ফোন করা হলেও তিনি কথা বলেন না। আমাদেরও সন্মান আছে, তাই আমরা আলাদা ভাবে নির্বাচনে বিএনপির প্রার্থী (জেরী)র পক্ষে কাজ করবো, প্রচার চালাবো। ইতিমধ্যে জেলা বিএনপির পক্ষ থেকে উপজেলা গুলোতে পত্র পাঠানো হয়েছে দলীয় প্রার্থীর পক্ষে নেতাকর্মীদের কাজ করার জন্য।
এসময় জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ রেজা বলেন, জেরী দা ভালো মানুষ, উনার পাশের কিছু লোক আছে যারা বিভেদের দেয়াল তৈরী করে রেখেছেন। আমার নির্বাচনী প্রচারের জন্য জেরী বাবুর কাছ থেকে কিছু পোষ্টার চাইলেও তারা পোষ্টার দিতে অপারগতা প্রকাশ করে, তারপরও দলের সিদ্ধান্ত অনুসারে আমরা কাজ করে যাবো।
এসময় জেলা বিএনপির সভাপতি মাম্যাচিং,সাধারণ সম্পাদক মো:জাবেদ রেজা ও সাংগঠনিক সম্পাদক মো:জসীম উদ্দিন তুষারসহ বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও প্রেসক্লাবের সাবেক সভাপতি বাদশা মিঞা মাষ্টার, সাংবাদিক মনিরুল ইসলাম মনু, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদুল আলম, সাবেক সাধারণ সম্পাদক মিনারুল হক, আলাউদ্দিন শাহরিয়ারসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার অন্য সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।