সাজেকে সংকট মোকাবেলায় পার্বত্য জেলা পরিষদের খাদ্যশষ্য বিতরণ

সাজেকে পার্বত্য জেলা পরিষদের খাদ্যশষ্য সংগ্রহের জন্য বসে আছেন স্থানীয়রা
রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার দূর্গম সাজেক ইউনিয়নের খাদ্য সংকট মোকাবেলায় ত্রাণ সহায়তা হিসেবে খরাপীড়িত মানুষের মাঝে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ থেকে ১০ মেট্রিক টন খাদ্যশষ্য বিতরণ করা হয়।
বৃহস্পতিবার সকালে রুইলুই পাড়ায় এ খাদ্যশষ্য বিতরণ করা হয়। খাদ্যশষ্য বিতরণকালে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য স্মৃতি বিকাশ ত্রিপুরা, সবির কুমার চাকমা, অমিত চাকমা রাজু, রেমলিয়ানা পাংখোয়া, বাঘাইছড়ি উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান দীপ্তিমান চাকমা, মহিলা ভাইস চেয়ারম্যান সুমিতা চাকমা’সহ স্থানীয় জনপ্রতিনিধি ও গন্যমান্যব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
বিতরণকালে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্যরা বলেন, যে কোন সংকট সাহসীকতার সাথে মোকাবেলা করতে হবে। যে কোন প্রয়োজনে পার্বত্য জেলা পরিষদ আর্তমানবতার সেবায় নিয়োজিত থাকবে উল্লেখ করে সদস্যবৃন্দরা বলেন, দূর্গম এলাকার কোন মানুষ যাতে না খেয়ে না থাকে এবং স্বাভাবিক জীবন যাপন করতে পারে সে সহযোগিতা অব্যাহত থাকবে। এলাকাবাসীকে মনোবল না হারিয়ে ধৈর্যের সাথে পরিস্থিতি মোকাবেলার আহব্বান জানান।
প্রসঙ্গত,পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি রাঙামাটির সাজেকের সংকট মোকাবেলায় গত ২৭ এপ্রিল মন্ত্রণালয় থেকে ১০ মেট্টিক টন খাদ্যশষ্য বরাদ্ধ প্রদান করেন। আজ বৃহস্পতিবার সাজেকে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান বৃষকেতু চাকমা উপস্থিত থেকে এই খাদ্যশষ্য বিতরণ করেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।