সাদাকে সাদা বলুন আর কালোকে কালো : প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি

কেক কেটে পাহাড়বার্তার শুভ উদ্বোধন করছেন পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি
সাদাকে সাদা বলুন আর কালোকে কালো বলুন,সাংবাদিকদের চোখ দিয়ে পাহাড়ের সুখ দুখ: দেখে তার সমস্যা নিরসনে আপনারা সাংবাদিকরা আপনাদের লেখনীর মধ্য দিয়ে সমস্যা সমাধানে প্রশাসনকে সহযোগিতা করুন।
শুক্রবার সকালে পার্বত্য প্রতিমন্ত্রীর বাসায় অনলাইন নিউজ পোর্টাল “পাহাড়বার্তা”র শুভ উদ্বোধন অনুষ্টানে সাংবাদিকদের এসব কথা বলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় প্রতিমন্ত্রী বীরবাহাদুর উশৈসিং এমপি আরো বলেন, বর্তমান সরকার দেশকে উন্নয়নের শীর্ষে নিয়ে যাওয়ার জন্য আপ্রাণ চেষ্টা চালাচ্ছে। বান্দরবানের উন্নয়নে প্রশাসনের পাশাপাশি সাংবাদিকরা আরো বেশি ভূমিকা রাখছে। প্রতিটি সংবাদকর্মীকে বান্দরবানের বিভিন্ন উন্নয়ন তথ্য,এলাকার সমস্যা ও সমাধানের জন্য তাদের লেখনীতে আরো দায়িত্ব বাড়াতে হবে।
এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বান্দরবান দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার মো: আলী হোসেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি বাদশা মিঞা মাষ্টার, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, প্রেসক্লাব সভাপতি আমিনুল ইসলাম বাচ্ছু, সাধারণ সম্পাদক ফরিদুল আলম সুমন, একে এম জাহাঙ্গীর, এম এ হাকিম চৌধুরী, মিনারুল হক, বৌদ্ধ জ্যোতি চাকমা, এনামুল হক কাশেমী,পাহাড়বার্তা অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক সাদেক হোসেন চৌধুরী, সাংবাদিক রফিকুল আলম মামুন, মো: ইসহাক, জহির রায়হান, এইছ এম সম্রাট,উসি থোয়াই মার্মা, মংসানু মার্মা, বাটিং মার্মা, সাফায়েত হোসনে, নির্বাহী সম্পাদক এস বাসু দাশ,বার্তা সম্পাদক কৌশিক দাশসহ পাহাড় বার্তা পরিবারের জেলা ও উপজেলা প্রতিনিধিরা। পরে উদ্বোধনী অনুষ্টানে কেক কেটে পাহাড়বার্তা অনলাইনের শুভ উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
প্রসঙ্গত গত ১বছর আগে পাহাড়বার্তা’র পরীক্ষামূলক সংস্করণ চালু করা হয়, আর এই শুভ উদ্বোধনের মধ্য দিয়ে আগামীতে পাহাড়ের প্রতি মূহুর্তের বার্তা সকলের কাছে পৌঁছে দেওয়ায় অঙ্গীকার নিয়ে এই সংবাদ মাধ্যম কাজ করবে।

আরও পড়ুন
2 মন্তব্য
  1. ক্যশে মার্মা বলেছেন

    Shadha ronger kalo..bahire kebol shada….

  2. Satyaha Panji বলেছেন

    At I satto kotha.

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।