সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী কল্পরঞ্জন চাকমা অসুস্থ, দেখতে গেলেন মন্ত্রী বীর বাহাদুর

ছবি : অসুস্থ সাবেক পার্বত্য মন্ত্রী ও আওয়ামী লীগের প্রবীণ নেতা কল্পরঞ্জন চাকমার পাশে বীর বাহাদুর ।
পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী জনাব কল্পরঞ্জন চাকমা’র (৯৮) গুরুতর অসুস্থ বলে জানিয়েছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর এর একান্ত সচিব সাদেক হোসেন চৌধুরী ।

তিনি জানান, সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের প্রবীণ নেতা জনাব কল্পরঞ্জন চাকমা বর্তমানে রাজধানীর মগবাজার রেলক্রসিং এর নিকটে ঢাকা কমিউনিটি হসপিটালের ৭০২ নং কেবিনে চিকিৎসাধীন আছেন। তিনি গত ২৯ জুন নিজ বাড়ীতে পা পিছলে পড়ে গুরুতর আহত হন।

তিনি আরো জানান, রাজধানীর ভুতুড়ে গলির অনুন্নত একটি ক্লিনিকের কেবিনে চিকিৎসাধীন কল্পরঞ্জন চাকমাকে দেখতে গিয়েছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব বীর বাহাদুর উশৈসিং এম,পি। সাবেক এই মন্ত্রীর উন্নত চিকিৎসা না পাওয়ার বিষয়টি নিয়ে ব্যথিত হন এবং ব্যক্তিগত ভাবে কিছু চিকিৎসা সহায়তা প্রদান করেন মন্ত্রী বীর বাহাদুর। এসময় পার্বত্য প্রতিমন্ত্রীর সাথে ছিলেন অভ্যন্তরীন শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান জনাব কুজেন্দ্র লাল ত্রিপুরা এম,পি।

দেশের অভ্যন্তরেই উন্নত চিকিৎসা পেলে তিনি অনেকটা সুস্থ-স্বাভাবিক হয়ে ওঠার সম্ভাবনা ছিল। অথচ প্রবীণ এই আওয়ামী লীগ নেতা উন্নত চিকিৎসার অভাবে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে আছেন বলে জানান প্রতিমন্ত্রী বীর বাহাদুর এর একান্ত সচিব সাদেক হোসেন চৌধুরী ।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. Sing Mong Chowdhury বলেছেন

    তিনি মন্ত্রী ছিলেন।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।